ধামইরহাটে ইজিবাইকে জমজমাট ফেনসিডিল ব্যবসা রুখে দিল থানা পুলিশ-ইজিবাইকসহ আটক ১

আবু মুছুা স্বপন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
আবু মুছুা স্বপন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি আবু মুছুা স্বপন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ন, ০৮ জুলাই ২০২১ | আপডেট: ৬:১৬ অপরাহ্ন, ০৮ জুলাই ২০২১

নওগাঁর ধামইরহাটে ইজিবাইকে যাত্রী পরিবহনের নামে জমজমাট মাদক ব্যবসা রুখে দিয়েছে থানা পুলিশ। থানা একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গতকাল ধামইরহাট পৌরসভার অন্তর্গত মালাহার নামক এলাকায় পুলিশের এই বিশেষ অভিযানে ৭০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ থেকে তাকে আটক করা হয়। 

থানা সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে ওসি আবদুল মমিনের নেতৃত্বে এস.আই হারুন অর রশিদ. এ.এস.আই আশরাফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ৭ জুলাই বুধবার ১০টার দিকে সীমান্ত এলাকা থেকে আসামি হামিদুর রহমান ও হেলাল হোসেন একটি ব্যাটারি চালিত ইজিবাইকের ছাদে ফেনসিডিল নিয়ে বিক্রয়ের উদ্যেশ্যে যাচ্ছিল।

বিশেষ কায়দায় রাখা ফেন্সিডিলে পুলিশের চোখকে ফাঁকি দিতে যথারীতি গাড়ীতে ২ জন যাত্রীও তোলে তারা। পথেই আঁড়ি পেতে থাকা থানা পুলিশ মালাহার নামক এলাকার রাস্তায় ৭০ বোতল ফেনসিডিল, ১টি ব্যাটারি চালিত ইজিবাইক, ১টি মোবাইল ফোনসহ হামিদুর রহমানকে আটক করে। হামিদুর রহমান উপজেলার  চকশব্দল গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

এ সময় কৌশলে অপর সহযোগি মৃত ইদ্রিস আলীর ছেলে মো. হেলাল হোসেন (৪৫) পুলিশ দেখে চম্পট দেন। এ বিষয়ে ধামইরহাট থানায় ৭ জুলাই রাতে মামলা রুজু করা হয়েছে মামলা নং- ৫। 

ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, আটককৃত আসামীকে বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামিকে খুব গ্রেপ্তারে পুলিশ মাঠে তৎপর আছে।