ধামইরহাটে আসন্ন উমার ইউপি নির্বাচনে ১নং ওয়ার্ডবাসীর সেবা করতে চান মোঃ মোস্তাফিজুর রহমান বাবু

মোঃ আবু মুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
মোঃ আবু মুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি মোঃ আবু মুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ন, ১০ জুলাই ২০২১ | আপডেট: ৬:৩১ অপরাহ্ন, ১০ জুলাই ২০২১

নওগাঁর ধামইরহাটের ৪ নং উমার ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হয়ে ওয়ার্ডবাসীর সেবা করতে চান তরুন সাংবাদিক মোস্তাফিজুর রহমান বাবু। সম্প্রতি ৪ নং উমার ইউনিয়নের ১নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে উৎসাহ ও সাড়া পাওয়ায় নির্বাচনে প্রার্থী হতে চান সাংবাদিক মোস্তাফিজুর রহমান বাবু।

স্থানীয়দের দাবীর প্রেক্ষিতে নির্বাচনে প্রার্থী হিসেবে দাড়ালে শতভাগ বিজয় নিশ্চিত বলে দাবী করেন প্রার্থী তরুন সাংবাদিক মোস্তাফিজুর রহমান বাবু।ধামইরহাট উপজেলায় তথ্য নিয়ে জানা যায় সাংবাদিক মোস্তাফিজুর রহমান বাবু অসহায় মানুষের বন্ধু যেকোনো সময় অসহায় মানুষের বিপদ আপদে ঝাঁপিয়ে পরেন তিনি।

১নং ওয়ার্ডের বিহারীনগর গ্রামের ডাক্তার নুর আলম সিদ্দিক  জানান, মোস্তাফিজুর রহমান বাবু অসহায় ও গরীব মানুষের সঙ্গে খুবই ভালো সম্পর্ক এবং যে কোন সময় যে কোন মানুষ বিপদে পড়লে মোস্তাফিজুর রহমান বাবু সেখানে ঝাঁপিয়ে পড়ে এবং তাকে বিপদ থেকে উদ্ধার করে নিয়ে আসে।

বিহারীনগর গ্রামের রাহাদ চৌধুরীর সঙ্গে কথা হলে তিনি জানান মোস্তাফিজুর রহমান বাবু একজন সাধারণ মানুষ আমাদের গ্রামের ছেলে তিনি দীর্ঘদিন যাবত আমাদের সামনে বিভিন্ন জায়গায় বিভিন্ন অনুদান দিয়েছে এবং তিনি শুধু তরুন সাংবাদিক না তিনি একজন আমাদের গ্রামের গৌরব মোস্তাফিজুর রহমানের বিভিন্ন সময় বিভিন্ন দরবার সালিশ করেছে মানুষের মনে কোনদিন সে কোন প্রকার দুঃখ কষ্ট দেয় নাই।

আমাদের এলাকার সাধারন মানুষেরা মোস্তাফিজুর রহমানকে আমরা ভালোবাসি এবং আমরা এটাও বিশ্বাস করি যে মোস্তাফিজুর রহমান বাবু নির্বাচিত হলে আমাদের এক নাম্বার ওয়ার্ডের মুখ উজ্জ্বল করবে এবং তিনি সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছে আমাদের এলাকার মানুষ তাকে ভোট দিয়ে নির্বাচিত করতে চাই এই আমাদের প্রত্যাশা।