রংপুরে পল্লীবন্ধুর মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ন, ১৪ জুলাই ২০২১ | আপডেট: ১:০০ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

রংপুরে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রংপুরের কৃতি সন্তান প্রয়াত পল্লীবন্ধু, সাবেক সেনাপ্রধান ও রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এর ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে বুধবার (১৪ জুলাই) সকাল ১০টায় রংপুর নগরীর দর্শনা মোড়স্থ পল্লীনিবাসের লিচুতলায় তার মাজার কমপ্লেক্সের পাশে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপত্বিতে ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এর আগে প্রয়াত পল্লীবন্ধুর সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়েছে। এসময় পল্লীবন্ধুর সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেছেন রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির নের্তৃবৃন্দ, জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ, রংপুর জেলা ও মহানগরের নেতাকর্মী, জাতীয় যুবসংহতি রংপুর জেলা ও মহানগর, জাতীয় শ্রমিক পার্টি রংপুর জেলা ও মহানগরসহ জাতীয় পার্টির বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন- জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা এ্যাডভোকেট নুরুল আমিন তালুকদার এমপি, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, রংপুর বিভাগ ও প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান, রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আল মামুন। আলোচনায় বক্তারা বলেন- বাংলাদেশের ইতিহাসে পল্লীবন্ধু ছিলেন এক কৃতিমান ব্যক্তি, আর এই কৃতি মান ব্যক্তি কখনো মৃত্যু নাই। তিনি দেশের জন্য বিভিন্ন সময়ে নিজেকে উৎসর্গ করে দিয়েছেন, দেশের গণতন্ত্র রক্ষায় তিনি ছিলেন বীরত্বের বাহক।

আলোচনা শেষে প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।