রংপুরে এরশাদের ২য় মৃত্যু বার্ষিকীতে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ন, ১৪ জুলাই ২০২১ | আপডেট: ১২:০৪ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

রংপুরে সাবেক সেনা প্রধান ও রাস্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের ২য় মৃত্যু বার্ষিকীতে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানা গেছে বাবার ২য় মৃত্যু বার্ষিকীতে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন এরশাদ পুত্র, রংপুর সদর-৩ আসনের এমপি রাহ্গির আল মাহি (সাদ এরশাদ) । করোনাকালীন সময়ে সরকারী নিষেধাজ্ঞা থাকার কারণে রংপুরে বাবার মাজার কমপ্লেক্সে উপস্থিত হতে পারেন নি তিনি। কিন্তু বাবার বিদেহী আত্নার মাগেফেত কামনা করে দলের নেতাকর্মীদের সহায়তায় বাবার ২য় মৃতু বার্ষিকী উপলক্ষে রংপুর নগরীর মেডিকেল মোড়, ধাপ, সিটি বাজার, জাহাজ কোম্পানী মোড়, সাতমাথা, লালবাগ, মাহিগন্জে  এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

প্রয়াত পিতা পল্লীবন্ধু  হুসেইন মুহাম্মদ এরশাদ এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকীকে সামনে রেখে (১৪ জুলাই) রাত ১২টা ১মিনিট হতে শুরু করে রংপুর সদর আসনের বিভিন্ন এলাকার সুবিধা বঞ্চিত মানুষের জন্য নিজ সাধ্য অনুযায়ী খাদ্য সহায়তা সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- রংপুর সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান (পুরুষ) মাসুদার রহমান মিলন, রংপুর সদর উপজেলা ছাত্র সমাজ এর সাবেক যুগ্ন আহবায়ক আসাদুজ্জামান টিটুসহ জাতীয় পার্টির অন্যান্য অঙ্গ  ও সহযোগী সংগঠন এর  নেতাকর্মীরা।