ঘোড়াঘাটে অকালে পঙ্গুত্ব বরণ করা ব্যক্তিকে নগদ অর্থ উপহার দিলেন এমপি শিবলী সাদিক

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ন, ১৬ জুলাই ২০২১ | আপডেট: ১:৩৫ অপরাহ্ন, ১৬ জুলাই ২০২১

দিনাজপুর -৬ আসনের সংসদ সদস্য এমপি শিবলী সাদিকের পক্ষ থেকে ঘোড়াঘাট উপজেলার ১ নং বুলাকী পুর এর ১নং ওয়ার্ডে অকালে পঙ্গুত্ব বরণ করা এক ব্যক্তিকে নগদ অর্থ উপহার দিয়েছে উপজেলা ছাত্রলীগ।

বুধবার(১৫ জুলাই) বিকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম আশরাফ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বাঁম পা হারানো উপজেলার খলসী পাড়ার মোঃ ছামছুল আলম মনির ছেলে মোস্তাফিজুর রহমান(৩৭) কে এমপি শিবলী সাদিকের দেওয়া নগত অর্থ নিজ বাড়িতে গিয়ে তার  হাতে তুলে দেন।

এসময় মোস্তাফিজুর রহমান জানান, ৯ জুন ট্রাকের হেলপার হিসাবে কাজ করতে গিয়ে হঠাৎ তার বাম পা চাকার নিচে পিষ্ট হয়ে থেতলে যায়।পরবর্তিতে রংপুর মেডিকেলে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার বাম পা কেটে ফেলতে হয়েছে আর এসময় কেউ তার পাশে এসে দাঁড়ায় নি কিন্তু আমাদের এমপি আমার এই অসহায়ত্বের কথা শুনার সাথে সাথে আমাকে অর্থ দিয়ে সহযোগীতা করলেন এর জন্য তিনি আবেগ আপ্লুত হয়ে এমপি শিবলী সাদিকের জন্য দোয়া করেন।

তিনি জানান, যেহুতু তিনি সংসারের একাই কর্মক্ষম ব্যক্তি ছিলেন যাতে তিনি তার ছেলে মেয়ে এবং স্ত্রী কে নিয়ে নূন্যতম একটা জীবন চালাতে পারেন এজন্য তিনি সরকারি যেসমস্ত সুযোগ সুবিধা আছে সে গুলো পাবার জন্য এমপি শিবলী সাদিকের সহযোগীতা কামনা করেন।