ঈদে ঘরমুখো মানুষের চলাফেরা নির্বিঘ্ন করতে পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে-পুলিশ সুপার

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশিত: ১:২০ পূর্বাহ্ন, ১৮ জুলাই ২০২১ | আপডেট: ২:০৫ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

গাইবান্ধার পলাশবাড়ীতে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ঈদে ঘরে ফেরা যাত্রীদের নিরাপদ ঈদ যাত্রা ও সরকারি নির্দেশনা মোতাবেক ভাড়া এবং যাত্রী পরিবহন, স্বাস্থ্যবিধি পরিপালন বিষয়ক স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) বিকেলে পৌরশহরের স্থানীয় চৌমাথা মোড়ে আয়োজিত এলাকার ৩২ কি.মি. জুড়ে পলাশবাড়ী ট্রাফিক জোন, জেলা পুলিশ (ট্রাফিক বিভাগ) গাইবান্ধার উদ্যোগে জনসচেতনতামূলক স্বাস্থ্য সামগ্রী বিতরণ কালে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ঈদ-উল-আযহার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভ কামনা জানিয়ে বলেন, দেশে করোনার মহামারীর দুঃসময়ে নারীর টানে ঈদে ঘরমুখোসহ পথচারীদের নির্বিঘ্নে চলাফেরায় জেলার গোটা পুলিশ বিভাগ সার্বক্ষণিক তদারকীতে নিরলস কাজ করে যাচ্ছেন।

এজন্য অতিরিক্ত পুলিশ কাজ করছেন। মানুষ যাতে শান্তিপূর্ণ পরিবেশে ঘরে ফিরতে পারেন। এক্ষেত্রে তিনি বলেন পরিবহন সমূহে স্বাভাবিকের তুলনায় শতকরা ৬০ শতাংশ যাত্রী বহন নিশ্চিত করতে হবে। এসময় সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা, থানা অফিসার ইনচার্জ মো. মাসুদুর রহমান মাসুদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মতিউর রহমান, ধাপেরহাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ সিরাজুল ইসলাম, হাইওয়ে ট্রাফিক সার্জন শাখাওয়াত হোসেন, ট্রাফিক সার্জন আব্দুল আজিজ ও এটিএসাই জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

পরে পুলিশ সুপারের নেতৃত্বে মহাসড়কে চলমান যানবাহন সমূহে স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে চালক, সুপারভাইজার, যাত্রী সাধারণ ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। শেষে তিনি পলাশবাড়ী থানা ভবনে সহকর্মী পুলিশ সদস্যদের সাথে এক আলোচনায় মিলিত হন।