ঘোড়াঘাটে সাড়ে তিন ঘন্টার পথ পাড়ি দিয়ে চুরি করতে এসে আটক ৪

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ন, ১৯ জুলাই ২০২১ | আপডেট: ৩:৪২ অপরাহ্ন, ১৯ জুলাই ২০২১

দিনাজপুরের ঘোড়াঘাট পৌর সভার দক্ষিণ নয়া পাড়ার জৈনিক আরাফাত এর বাড়িতে গরু চুরি করতে এসে সাধারণ জনগণ এবং পুলিশের সহায়তায় ৪ গরু চোর সহ ৩ টি গরু এবং ১ টি পিকাপ জব্দ করেছে থানা পুলিশ।

 আটক আসামি, হরি নারায়ণ পুর আর্দশ পাড়ার মোঃ নজরুল ইসলামের ছেলে মোঃ রাজু ইসলাম(২৮),হরিহরপুরের মোঃ সামছুল ইসলামের ছেলে মোঃ জনি(২৫),মৃত রুহুল আমিনের ছেলে মোঃ জাকির হোসেন(২৫) হরিহরপুর,ইলিপাড়া ফকদনপুরের মোঃ আঃ জব্বারের ছেলে মোঃ মুন্না রহমান(২০)। সকলেই ঠাঁকুরগাও জেলা সদরের।

পুলিশ জানায়,রবিবার (১৮ জুলাই) রাত ১১:০০ ঘটিকায় তিন টি গরু সহ অজ্ঞাত নামা কয়েক জন চোর একটি পিকাপে করে চুরি করে নিয়ে যাচ্ছে এমন খবর পেয়ে এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল বিভিন্ন জায়গায় চেকপোস্ট স্থাপনের মাধ্যমে গরু উদ্ধারের জন্য ব্যাপক তৎপড়তা শুরু করে।

অভিযানের এক পর্যায়ে  ৪ জন চোর, ৩ টি গরু এবং ঠাঁকুরগাও-ন-১১০০১৭ পিকাপ আটক করে এবং তাদের সাথে থাকা আরও কয়েক জন চোর পালিয়ে যায় বলে জানায় থানা পুলিশ।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান,চোররা গরু চুরি করে নিয়ে যাচ্ছে এমন খবর পেয়ে সাথে সাথে আমি আমার অফিসার এবং ফোর্স কে পাঠিয়ে দিয়ে চুরি যাওয়া তিন টি গরু উদ্ধার সহ চার জন চোর এবং একটি পিকাপ আটক করি।

আজ সোমবার আটক চার জন কে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং আরও যারা জড়িত আছে তাদেরকে আটকের জন্য অভিযান অব্যহত আছে বলে জানান।