ফুটবল খেলায় জার্সি পরাকে কেন্দ্র করে সহপাঠীর ছুরিকাঘাতে ২ জন আহত হয়ে রংপুর মেডিকেলে

আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ন, ২৫ জুলাই ২০২১ | আপডেট: ১২:৫৮ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

রংপুর জেলার পীরগাছা উপজেলায় ফুটবল খেলার মাঠে নিজের পছন্দের নম্বর লেখা জার্সি পরাকে কেন্দ্র করে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এতে নিজ দলের খেলোয়াড়দের হামলায় দুই ভাই গুরুতর আহত হয়েছেন।

এ ঘটনায় আহত দুই ভাইকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। আহত দুই ভাই রংপুরের পীরগাছা উপজেলার অন্নদানগর ইউনিয়নের রংনাথ গ্রামের নুরুল ইসলামের ছেলে নাঈম মিয়া (১৮) ও রাসেল মিয়া (২৪)।

জানা গেছে শনিবার (২৪ জুলাই) সন্ধ্যায় উপজেলার অন্নদানগর ইউনিয়নের রংনাথ দাখিল মাদ্রাসা মাঠে ফুটবল খেলার সময় পছন্দের নম্বর সম্বলিত জার্সি পরাকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে- ২৪ জুলাই (শনিবার) ঈদ উপলক্ষে রংনাথ দাখিল মাদ্রাসা মাঠে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

খেলা শুরুর আগে জার্সি নম্বর নিয়ে নাঈম ও রাসেলের সঙ্গে একই দলের নুরুল ইসলাম ও খাদেমুলের বাগবিতণ্ডা বাধে। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে ওঠে তারা। পরে নাঈম ও রাসেলকে মাঠের বাইরে ডেকে নিয়ে নুরুল ও খাদেমুল ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ফলে তাদের ছুরিকাঘাতে নাঈম ও রাসেল গুরুতর অাহত হয়।

এ বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে অন্নদানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমিনুল ইসলাম বলেন, ছুরিকাঘাতে গুরুতর আহত দুই ভাইয়ের অবস্থা এখনো আশঙ্কাজনক। তবে ঘটনাকে কেন্দ্র করে এলাকায় কোনো অপ্রীতিকর ঘটনার আশঙ্কা নেই বলেও জানান তিনি। ঘটনার বিষয়ে পীরগাছা থানার অফিসার ইনচার্জ আজিজুল ইসলাম বলেন- ঘটনার বিষয়টি আমি লোক মারফত শুনিয়া অবগত আছি।

এ ঘটনায় এখন পর্যন্ত কোন কোন প্রকার অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে আমরা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।