ত্রাণের স্লিপ চাওয়ায় বৃদ্ধাকে গলা ধাক্কা দিয়ে আহত করার মামলায় চেয়ারম্যান ও স্ত্রী আটক

এ,এল,কে খান জিবু,লালমনিরহাট জেলা প্রতিনিধি
এ,এল,কে খান জিবু,লালমনিরহাট জেলা প্রতিনিধি এ,এল,কে খান জিবু,লালমনিরহাট জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৬:১১ অপরাহ্ন, ২৮ জুলাই ২০২১ | আপডেট: ২:২৯ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

লালমনিরহাটের আদিতমারীতে শতবর্ষী আলেমা বেওয়াকে (৯৫) ত্রাণের স্লিপ চাওয়ার অপরাধে গলা ধাক্কা দিয়ে আহত করার মামলায় পলাশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত আলী (৪৯) ও তার স্ত্রী আনোয়ারা বেগমকে (৪৫ গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুধবার (২৭ জুলাই) সকালে নিজ বাড়ী পলাশী ইউনিয়নের নামুড়ী বাজার এলাকা থেকে স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে বলে ওসি সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করেছে থানা পুলিশ। এজাহার সুত্রে জানাগেছে, উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি মদনপুর গ্রামের মৃত ছপির উদ্দিনের স্ত্রী আলেমা বেওয়া (৯৫) ত্রাণের স্লিপ চাওয়ায় পলাশী ইউপি চেয়ারম্যান শওকত আলীর নির্দেশে তার স্ত্রী আনোয়ারা বেগম (৪৫) ও মেয়ে সুহিন আক্তার (১৯) বৃদ্ধাকে ধাক্কা দিয়ে ফেলে দেন।

এসময় তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।এ ঘটনায় আহত বৃদ্ধার ছেলে নুরুজ্জামান বাদী হয়ে পলাশী ইউপি চেয়ারম্যান শওকত আলীকে প্রধান করে চেয়ারম্যানের স্ত্রী ও মেয়ের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেন। এদিকে থানা পুলিশ বিষয়টি তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে অভিযোগটি এজাহার হিসেবে নথিভুক্ত করেন।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃদ্ধার ছেলের দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে চেয়ারম্যান ও তার স্ত্রীকে আদালতে প্রেরণ করা হয়েছে।