তারাগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত-২

দিপক রায়, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি
দিপক রায়, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি দিপক রায়, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি
প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ন, ২৯ জুলাই ২০২১ | আপডেট: ৬:১৪ অপরাহ্ন, ২৯ জুলাই ২০২১

রংপুরের তারাগঞ্জে এক সড়ক দূর্ঘটনায় ২ মটরসাইকেল আরোহী নিহত ও একজন গুরম্নতর আহতের ঘটনা ঘটেছে। 

সরেজমিনে গিয়ে প্রত্যক্ষদর্শী  ও তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে উপজেলার ইকরচালী বাসস্ট্যান্ড থেকে প্রায় ১ কি.মি. পশ্চিমে কাজীর ফার্মের সামনে একটি মটরসাইকেলের ৩ আরোহীকে ওভারটেকিং করতে গিয়ে একটি ট্রাক ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে মটরসাইকেলের ওই ৩ আরোহী মহাসড়কে পড়ে গেলে ওই ট্রাকের পিছনে থাকা আরো দুইটি ট্রাক তাদের উপর দিয়ে চলে যায়।

এতে দুই জনের মাথার খুলি ফেটে মগজ বের হয়ে ঘটনাস্থলেই একজন নিহত হয় এবং অপর দুইজন অজ্ঞান অবস্থায় পড়ে থাকে। আধা ঘন্টা পর খবর পেয়ে তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়া সার্ভিস কর্মীরা এসে আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে সেখানে আরো একজনের মৃতু্য হয় এবং বেলাল হোসেন (১৮) নামের গুরম্নতর আহত একজন চিকিৎসাধীন রয়েছে।

নিহতরা হলেন ইকরচালী ইউনিয়নের বিড়াবাড়ি ফকিরপাড়া গ্রামের অজির উদ্দিনের পুত্র হারম্নন অর রশিদ (২৪) ও মতিয়ার রহমানের পুত্র মনিরম্নল ইসলাম (২০)।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি নুরন্নবী প্রধান বলেন, বেপরোয়া ট্রাক চালকদের কারণে সড়ক দূর্ঘটনা বৃদ্ধি পাচ্ছে। অপরদিকে মটরসাইকেল আরোহীরা একটি মটরসাইকেলে ৩ জন ছিল। ফলে চালক মটরসাইকেলটি নিয়ন্ত্রণ করতে পারেনি এমনকি আরোহীদের কারোরই মাথায় হেলমেটও ছিল না। এর ফলে এই দূর্ঘটনাটি ঘটেছে।