দিনাজপুরের খানসামায় মানববন্ধনে দুষ্কৃতিকারী ও মাদক ব্যাবসায়ী অপপ্রচারে ছাত্রলীগের প্রেস ব্রিফিং

চৌধুরী নুপুর নাহার তাজ   দিনাজপুর জেলা প্রতিনিধি
চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধি চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ন, ৩১ জুলাই ২০২১ | আপডেট: ২:০৪ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

দিনাজপুরের খানসামার ডাক বাংলোর সম্মুখ সড়কে গত ১৯ তারিখে  ধীমান দাসের দায়েরকৃত মামলার আসামীদেরকে ভিত্তি হীনভাবে দুষ্কৃতিকারী ও মাদক ব্যাবসায়ী বলে অপপ্রচার চালানোয় সাবেক/বর্তমান ছাত্রলীগ ও মৎস্য জীবী লীগ নেতৃবৃন্দের প্রতিবাদ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত। 

গতকাল রাতে খানসামা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সাবেক/বর্তমান ছাত্রলীগ ও মৎস্য জীবী লীগ নেতৃবৃন্দদের প্রতিবাদ প্রেস ব্রিফিং করা হয়।

উপজেলার সাবেক ছাত্রলীগের আহবায়ক ও বর্তমান আঙ্গারপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রতিবাদ প্রেস ব্রিফিং এর  মাধ্যমে বিবৃতিতে বলেন,

গত ১৯ তারিখে খানসামার ডাক বাংলোর সম্মুখ সড়কে  ধীমান দাসের দায়েরকৃত মামলার আসামীদেরকে ভিত্তি হীনভাবে দুষ্কৃতিকারী ও মাদক ব্যাবসায়ী বলে মিথ্যা অপপ্রচার চালান যা সম্পুর্ন ভাবে ভিত্তিহীন। আমরা এর জোর প্রতিবাদ জানাচ্ছি। 

এবং মানববন্ধনে যাদের ব্যানারে আমাদেরকে দুষ্কৃতকারী ও মাদক ব্যাবসায়ী বলা হয় --জিতেন্দ্র নাথ রায়, অনন্ত রায়, শিবু রায়, বীরেন্দ্র নাথ (উনিশ) ও তুষার চন্দ্র রায় তাদের ব্যানারে ও বক্তৃতায় আমাদেরকে মিথ্যা অপবাদ দেওয়ার জন্য আমরা জোর প্রতিবাদ জানাচ্ছি।

প্রেসবিফিংএ রেজাউল করিমকে প্রশ্ন করলে তিনি বলেন, "আমরা মিথ্যা অপবাদ প্রদানকারীদেরকে আইনের আওতায় আনার জন্য মামলার প্রস্তুতী নিচ্ছি। তার সাথে উপজেলা প্রশাসন ও থানার অফিসার ইনচার্জ এবং উপজেলার আওয়ামীলীগের দলীয় নেতা কর্মীদের এর সুদৃষ্টি কামনা করছি"।