লালমনিরহাটে পোকা ধরা মরদেহ উদ্ধার

এ,এল,কে খান জিবু, লমনিরহাট প্রতিনিধি
এ,এল,কে খান জিবু, লমনিরহাট প্রতিনিধি এ,এল,কে খান জিবু, লমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ন, ০৩ অগাস্ট ২০২১ | আপডেট: ৫:৩৫ অপরাহ্ন, ০৩ অগাস্ট ২০২১

লালমনিরহাটের সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ছট হরনারায়ন এলাকা থেকে ব্রেশ দেব (৩২) নামে এক ব্যক্তির পোকায় ধরা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকেলে ওই মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করেন।স্থানীয় সূত্রে জানা যায়, যে বাড়ির ঘরে মরদেহটি পাওয়া গেছে সে বাড়ির মালিক মৃত প্রসন্ন চন্দ্র রায় এর ছেলে ব্রেশ দেব। অনেকেই মনে করছে মরদেহটি বাড়ির মালিক ব্রেশ চন্দ্রের হতে পারে। কিন্তু মরদেহে পোকায় ধরায় পরিচয় শনাক্ত করা যাচ্ছে না।

বিশ্বস্ত সূত্রে মতে , ব্রেশ দেব মাদকাসক্ত ছিলো এবং একাধিক মামলায় হাজতবাস করেছিলো। তার বাড়িতে মাদকাসক্তদের যাতায়াত ছিলো। সে বিভিন্ন সময় তার মা’কেও মারতে উদ্যত হত। গত এক সপ্তাহ আগে তার মা পাশ্ববর্তী জেলা কুড়িগ্রামের উলিপুর উপজেলায় তার বোনের বাড়িতে গিয়েছিলো বলে সে বাড়িতে একাই থাকতো।মরদেহ পাওয়ার ঘটনাটির সত্যতা নিশ্চিত করে লালমনিরহাট সদর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) শহিদুল ইসলাম জানান,”আমরা খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে উপস্থিত হই। সিআইডি কে বিষয়টি জানানো হয়েছে। সিআইডি’র তদন্ত শেষে মরদেহটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের পরে পরিচয়, মৃত্যুর কারণ ও সকল বিষয় নিশ্চিত হওয়া যাবে।