দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত রেখেছে সমাজ সেবক সোহেল

রাজশাহী প্রতিনিধি
রাজশাহী প্রতিনিধি রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ন, ০৩ অগাস্ট ২০২১ | আপডেট: ৯:৫৯ অপরাহ্ন, ০৩ অগাস্ট ২০২১

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের করোনায় ক্ষতিগ্রস্থ দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত রেখেছে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজে সেবক সোহেল রানা।

মঙ্গলবার (৩ আগস্ট) সকালে মাটিকাটা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড হরিশংকরপুরে ও বিকেলে ৬ নং ওয়ার্ডের ভাটোপাড়ায় এলাকার চার শতাধিক গরীব ও খেটে খাওয়া মানুষের মাঝে চাল, আটা ও আলু বিতরণ করেন।

এর আগে সোমবার (২ আগস্ট) সকাল হতে বিকেল পর্যন্ত ইউনিয়নের প্রেমতলী ১ নং ওয়ার্ড, বিদিরপুর ২ নং ওয়ার্ড ও পিরিজপুর ৪ নং ওয়ার্ডের সর্বমোট ৬০০ জন অসহায়, গরীব ও খেটে খাওয়া মানুষের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এই সময় সোহেল রানা বলেন, বাংলাদেশ করোনায় বিপর্যস্থ হয়ে কঠিন সময় পার করছে। সরকার জনগণের কল্যানের কথা চিন্তা করে সকল কে স্বাস্থ্যবিধি মেনে চলতে বলছে সেই সাথে করোনা নিয়ন্ত্রণের জন্য লকডাউন ঘোষণা দিয়ে সকলকে প্রয়োজন ব্যাতিত ঘরের বাইরে বের হতে নিষেধ করছেন। এতে অনেক খেটে খাওয়া মানুষ কর্মবিমুখ হয়ে পড়েছে। সরকার সমাজের প্রত্যেক বিত্তবান মানুষদের আহ্বান করছেন গরীবদের পাশে দাঁড়াতে। তাই আমি আমার জায়গা হতে যতটুকু সাধ্য হচ্ছে ততটুকু দিয়ে গরীব মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমি জনগণের সেবা করতে চাই। তাই আগামী দিনে আপনাদের সকলের পাশে থেকে জনসেবা ও দোয়া পেতে চাই বলে জানান।

খাদ্য সামগ্রহী বিতরণের সময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান, উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক আবু নূর আলম মাহমুদুল হাসান হিরো, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফির রহমান, মাটিকাটা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ হোসেন, ওয়ার্ড  আওয়ামীলীগের সভাপতি বশির, মাটিকাটা ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জামায়েতুল ইসলাম ফটিকসহ আওয়ামীলীগ ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।