পীরগাছায় ৮ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

একরামুল ইসলাম পীরগাছা, রংপুর প্রতিনিধি
একরামুল ইসলাম পীরগাছা, রংপুর প্রতিনিধি একরামুল ইসলাম পীরগাছা, রংপুর প্রতিনিধি
প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ন, ০৯ অগাস্ট ২০২১ | আপডেট: ২:৩০ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

রংপুরের পীরগাছায় তিস্তা নদী পাড়ি দিয়ে গাঁজা নিয়ে আসার সময় ৮ কেজি গাঁজাসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।  সোমবার (৯আগস্ট) সকাল ৭ টায় উপজেলার ছাওলা ইউনিয়নের বোল্ডারের মাথা নামক স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দুই ব্যক্তি হচ্ছেন কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার মহিদাম গ্রামের জালাল উদ্দিনের ছেলে সবুজ মিয়া (২৭) ও একই গ্রামের জিন্নাত আলীর ছেলে মিজানুর রহমান (২৬)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলামের নিদের্শনায় এসআই রায়হান উদ্দিন ও এএসআই এনামুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ছাওলা ইউনিয়নের বোল্ডারের মাথা নামক স্থান অবস্থান নেয়। সকাল ৭ টার দিকে তিস্তা নদী পাড়ি দিয়ে একটি ট্রাভেল ব্যাগে করে গাঁজা নিয়ে পীরগাছায় প্রবেশের সময় পুলিশ ওই দুই ব্যক্তিকে আটক করে তল্লাসী করলে বিশেষ কায়দায় লুকানো ৮ কেজি গাঁজা পাওয়া যায়। পরে তাদের গ্রেফতার করে পুলিশ।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বলেন, এ চক্রটি দীর্ঘদিন থেকে এ পথে মাদক নিয়ে আসছিলো। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।