গোবিন্দগঞ্জে ধান ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ: গ্রেফতার-১

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশিত: ৫:১২ অপরাহ্ন, ১২ অগাস্ট ২০২১ | আপডেট: ২:০৫ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দরবস্ত ইউনিয়নের দরবস্ত ইউনিয়নের কোমরপুর কানিপাড়া গ্রামে টর্চ লাইট মারাকে কেন্দ্র করে মেজবাউল (৫৫) ওরফে বাউল নামে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

থানার এজাহার ও এলাকাবাসী সুত্রে জানা যায়, গতকাল বুধবার রাত আনুমানিক ১১টার দিকে মেজবাউলের ছেলে মোমিনুল (২৫) স্বশুর বাড়ী থেকে মোবাইলের লাইট জ্বালিয়ে  নিজ বাড়ীর দিকে আসছিল। এসময় দরবস্ত গ্রামের কিছু ছেলে দলবদ্ধ ভাবে গাঁজা সেবন থাকা অবস্থায় মোমিনুল উক্ত ছেলে গুলোর মুখে লাইট মারলে তারা ক্ষেপে গিয়ে মোমিনুলকে এলোপাথাড়ি মারপিট করতে থাকে। খবর পেয়ে তার বড় ভাই ময়নুল ইসলাম (বাবু) এগিয়ে আসলে তাকেও এলোপাথারী মারপিট করে তাদেরকে একটি ক্লাব ঘরে আটকে রেখে তার বাবা মেজবাউলকে ডেকে নিয়ে আসে এবং কোন কিছু বুঝে ওঠার আগেই তাকেও মারপিট করতে থাকে এসময় মেজবাউল মাটিতে লুটে পড়লে তারা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে। এঘটনায় গোবিন্দগঞ্জ থানায় রিদম মন্ডল, সৌমিক সরকার, আল আমিন, রুবেল মিয়া, আপেল মিয়া, পারভেজ সরকার, মোহন সরকার, জয়লাভ সরকার, ইমরান সরকার সহ হুকুম দাতা রতন মন্ডল ও সাদ্দাম হোসেনের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে। 

গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ (তদন্ত) তাজুল ইসলাম দৈনিক আলোকিত সকাল পত্রিকার এ প্রতিনিধি কে বলেন, এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১১। পুলিশ আলমগীর কবির (রতন) মন্ডল নামে একজনকে আটক করেছে এবং লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।