কুড়িগ্রামের ফুলবাড়ীতে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

এ আর রাকিবুল হাসান, কুড়িগ্রাম প্রতিনিধি
এ আর রাকিবুল হাসান, কুড়িগ্রাম প্রতিনিধি এ আর রাকিবুল হাসান, কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: ৫:২২ অপরাহ্ন, ১৪ অগাস্ট ২০২১ | আপডেট: ২:৩১ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

মাদক, সন্ত্রাস ও অপরাধমুক্ত যুব সমাজ গঠন ও ফুটবলের অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে কুড়িগ্রামের ফুলবাড়ী ফুটবল ফাইটার্স একাডেমি নিরলস কাজ করে যাচ্ছে। একাডেমিটি প্রতিষ্ঠার পর থেকেই এর সাধারণ সম্পাদক বাবলুর রহমান সাগরের তত্বাবধানে উপজেলাব্যাপি ফুটবলে বয়সভিত্তিক প্রশিক্ষণ কার্যক্রম চলমান রয়েছে। ফুটবলের প্রসার ও খেলোয়াড়ের খেলার মানোন্নয়নে একাডেমিটির পাশাপাশি স্পোর্টিং কমিউনিটি ও বড়ভিটা স্পোর্টিং ক্লাবও কাজ করছে।

আর আলোকিত যুব সমাজ গঠন ও চলতি মৌসুমে উপজেলার প্রতিটি মাঠে ফুটবল ম্যাচ আয়োজনে সহযোগিতা করছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, সদর ইউনিয়ন চেয়ারম্যান হারুন অর রশীদ হারুন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলন, কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল ও বড়ভিটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খয়বর আলী মিয়াসহ উপজেলার রাজনৈতিক ব্যক্তিবর্গ। এছাড়াও খেলোয়াড়দের খেলার সামগ্রীর যোগান ও প্রতিটি ম্যাচে খেলোয়াড়দের উৎসাহিত করতে বিভা খেলাঘর ও খুশি স্পোর্টস ফুলবাড়ীর পক্ষ থেকে দেয়া হচ্ছে আকর্ষনীয় পুরস্কার। এর ফলে উপজেলার বিভিন্ন মাঠেই ধারাবাহিক ভাবে অনুষ্ঠিত হচ্ছে আকর্ষনীয় প্রীতি ফুটবল ম্যাচ। আর জনপ্রিয় ফুটবল খেলা উপভোগ করতে প্রতিটি ম্যাচে মাঠে উপস্থিত হচ্ছেন বিপুলসংখ্যক ক্রীড়ামোদি দর্শক।

সেই ধারাবাহিকতায় শুক্রবার ১৪ আগস্ট বিকালে উপজেলার বড়ভিটা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বড়ভিটা স্পোর্টিং ক্লাবের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার। আমন্ত্রিত অতিথি ছিলেন, ফুলবাড়ী ডিগ্রী কলেজর সভাপতি আজিজার রহমান মাস্টার , বড়ভিটা স্পোর্টিং ক্লাবের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন পেয়ারা, বড়ভিটা ইউনিয়ন শাখা যুবলীগের  সাধারণ সম্পাদক রেজাউল করিম (রাসেল) প্রমুখ।

খেলায় বড়ভিটা স্পোর্টিং ক্লাব ও শিমুলবাড়ী স্পোর্টিং ক্লাব অংশ নেয়।

অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচটি নির্ধারিত ও অতিরিক্ত সময়ে ৩-৩ গোলে সমতা থাকায় ট্রাইব্রেকারে গড়ায়। পরে ট্রাইব্রেকারে শিমুলবাড়ী স্পোর্টিং ক্লাব ১-০ গোলে জয়লাভ করে।