ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদত বার্ষিকী পালিত

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ন, ১৫ অগাস্ট ২০২১ | আপডেট: ৫:১৩ অপরাহ্ন, ১৫ অগাস্ট ২০২১

দিনাজপুরের ঘোড়াঘাটে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে।

রবিবার (১৫ আগস্ট) সকালে ঘোড়াঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাফে খন্দকার শাহানসা’র নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাদের আতোয়ার, দপ্তর সম্পাদক মনোরঞ্জন মোহন্ত ভুট্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী মন্ডল, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ভুট্টু,উপজেলা যুবলীগের সাবেক সাঃসম্পাদক এসএম রবিউল ইসলাম রবি প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের পরপরই ঘোড়াঘাট সরকারি কলেজ, ঘোড়াঘাট কারিগরি কলেজ, ঘোড়াঘাট ফায়ার সার্ভিস, উপজেলা ও পৌর ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ,শ্রমিক লীগ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ সহ সর্ব স্তরের মানুষ বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধুর পরিবারের জন্য বিশেষ দোয়া-প্রার্থনা করা হয়।