খানসামা উপজেলা আওয়ামী লীগের নানা আয়োজনে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালিত

চৌধুরী নুপুর নাহার তাজ  দিনাজপুর জেলা প্রতিনিধি
চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধি চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ন, ১৫ অগাস্ট ২০২১ | আপডেট: ১১:১৭ অপরাহ্ন, ১৫ অগাস্ট ২০২১

১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে(পাকেরহাট) খানসামা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দরা স্বাস্থ্যবিধি মেনে জাতীয় ও দলীয় পতাকা অর্ধ নিমিতভাবে উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত হয়ে বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি।

স্বাস্থ্য বিধি মেনে দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা আহমেদ শাহ ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।

শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে খানসামা উপজেলার ২নং ভেড়ভেড়ী ইউনিয়নে বৃক্ষরোপণ কর্মসূচি পালন  করা হয়। বৃক্ষরোপন শেষে আলোচনা সভা ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভেড়ভেড়ী ইউনিয়ন চেয়ারম্যান হাফিজুল হক সরকার হাফিজ, উপজেলার প্রচার সম্পাদক মোয়াজ্জেম হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিম উদ্দিন ও আওয়ামী লীগ, ছাত্রলীগ, আওয়ামী মৎস্য জীবী লীগের নেতৃবৃন্দ।