ঘোড়াঘাটে দুই সন্তানের জননীর আত্নহত্যা

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ন, ২১ অগাস্ট ২০২১ | আপডেট: ২:০৫ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

দিনাজপুরের ঘোড়াঘাট উপ‌জেলার ২নং পালশা ইউনিয়‌নের ওহিউড়া(আল্লাগাড়ি)গ্রা‌মে দুই সন্তা‌নের জননী বিষ খেয়ে আত্নহত্যা ক‌রে‌ছে। ঘটনা‌টি ঘ‌টে‌ছে শুক্রবার আনুমা‌নিক বিকাল ৪:৩০ঘটিকায়। সে ওহিউড়া গ্রা‌মের মোঃ জাকিরুল ইসলাম জাকিরের স্ত্রী দেলোয়ারা বেগম@ দেলো (৩০)। 

এলাকা বাসির মাধ্যমে প্রাথমিক ভাবে জানাযায়, শুক্রবার (২০ আগস্ট) বিকালে তার বাড়ির লোকজনের অনুপস্থিতিতে সকলের অগোচরে ইদুর মারার বিষাক্ত টোপ (গ্যাস ট্যাবলেট) সেবন করে তার বসতবাড়ির ভিতর আঙ্গিনায় পড়ে থাকে।পরে নিহতের মা নিজ বাড়িতে ফিরে এসে মেয়েকে আঙ্গিনার মাটিতে নিস্তেজ অবস্তায় পড়ে থাকতে দেখে চিৎকার করলে এলাকাবাসী এসে অটো চার্জার ভ্যান যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষনা করেন।এদিকে মৃত দেলায়ারার স্বামী জাকির ঘরজামাই হিসাবে থাকতেন এবং পারিবারিক অভাব অনাটনের কারণে ঢাকায় রিক্সা চালায় এবং বর্তমানে সে ঢাকায় অবস্থান করছেন বলে জানা যায়।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম জানান,আলামত সহ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।তিনি আরও জানান,মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করার জন্য আজ লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে এবং মৃত্যুর কারণ নির্ণয় করার পর আইন অনুযায়ী যথাযথ ব্যবস্তা নেওয়া হবে বলে তিনি জানান।