পুঠিয়ায় জাল নোটসহ এক প্রতারক আটক

রাজশাহী ব্যুরো
রাজশাহী ব্যুরো রাজশাহী ব্যুরো
প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ন, ২৩ অগাস্ট ২০২১ | আপডেট: ১০:৪৮ অপরাহ্ন, ২৩ অগাস্ট ২০২১

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের  দিলঘকান্দি পশ্চিমপাড়া গ্রাম থেকে  জাল নোটসহ এক প্রতারকে আটক করেছে সিপিএসসি, র‌্যাব-৫ এর একটি অভিযানিক দল।

আটককৃত পিন্টু হালদার (৩৫) বাঘা উপজেলার আড়ানী চকসিংগাপাড়া এলাকার মৃত নিত্য হালদারের ছেলে।

রবিবার (২২ আগস্ট) বিকাল সুয়া চারটায় উপজেলার দীঘলকান্দি পশ্চিম পাড়া গ্রামস্থ এলাকায় অপারেশন পরিচালনা করে সাতাশ হাজার পাঁচশত টাকার জাল নোটসহ আসামী পিন্টু হালদারকে গ্রেফতার করে।

জানাযায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, পুঠিয়া উপজেলার দীঘলকান্দি পশ্চিম পাড়া গ্রামস্থ জনৈক মোঃ ইদুল্লার কলাবাগান সংলগ্ন পাকা রাস্তার উপর একজন ব্যক্তি বাংলাদেশী কথিত জাল টাকা নিয়ে অবস্থান করছে। 

বিষয়টি উর্দ্ধতন কতৃপক্ষের নির্দেশক্রমে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ উক্ত স্থানে পৌঁছামাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন দীঘলকান্দি পশ্চিম পাড়ার পাকা সড়কে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় পিন্টুকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী বলেন, আটক আসামীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।#