ধামইরহাটে ডিবি পুলিশের অভিযানে ৪শত পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ন, ২৪ অগাস্ট ২০২১ | আপডেট: ১১:৪৪ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

নওগাঁর ধামইরহাটে নওগাঁ ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার দিবাগত রাতে উপজেলার খেলনা ইউনিয়ন এলাকা থেকে ৪০০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। এ বিষয়ে মাদক আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। 

নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া (বিপিএম)’র নির্দেশনায় মাদক নির্মুলে জিরো টলারেন্স বাস্তবায়নে জেলার বিভিন্ন উপজেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ডিবি। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ২৩ আগস্ট দিবাগত রাত (মঙ্গলবার) ২টার দিকে ডিবি’র উপ-পরিদর্শক (এস.আই) মিজানুর রহমান, এ.এস আই মেহেদী হাসান সহ সঙ্গীয় ফোর্স উপজেলার খেলনা ইউনিয়নের রসপুর কুর্শামারী গ্রামের আজিজার রহমানের ছেলে নবিবর রহমান (৩৮) ও শিশু গ্রামের ইয়াছিন আলীর ছেলে গোলাম মর্তূজা (ডালিম) (৪১) কে ৪শত পিস ইয়াবা ট্যাবলেট সহ গোপিরামপুর গ্রাম থেকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ওসি কে এম সামসুদ্দিন জানান, মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যাহত আছে, সমাজ থেকে মাদক নির্মূলে সকলের সহযোগিতা প্রয়োজন।