ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহে সাংবাদিকদের সাথে মৎস্য দপ্তরের মতবিনিময় সভা

মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ন, ২৮ অগাস্ট ২০২১ | আপডেট: ৪:৫৫ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

নওগাঁর ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মৎস্য বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
 ২৮ আগস্ট বেলা ১১ টায় ধামইরহাট উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত এই মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন মৎস্য অফিসার মোছা. মোস্তারিনা আফরোজ। এ সময় উপজেলা মৎস্য অফিসার মোছা. মোস্তারিনা আফরোজ তার সুচনা বক্তব্যে বলেন, ধামইরহাট মৎস্য বিভাগের অক্লান্ত পরিশ্রমে ও ব্যাপক প্রচেষ্টায় এবং মৎসজীবিদের মাঝে আধুনিক যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে ধামইরহাট উপজেলায় বাৎসরিক মাছের  চাহিদা মিটিয়ে অন্যত্রও রপ্তানি করা হচ্ছে। চলতি বছরে মাছ উৎপাদন ৫ হাজার ৭৬৩ মেট্রিক টন, এ উপজেলা চাহিদা ৪ হাজার ৫১ মেট্রিক। উদ্বৃত্ত ১ হাজার ৭১২ মেট্রিক টন মাছ উপজেলার বাইরে রপ্তানি করা হয়েছে।’ বক্তৃতাকালে তিনি স্থানীয় সাংবাদিক সহযোগিতা কামনা করেন।


‘বেশি বেশি মাছ চাষ করি-বেকারত্ব দুর করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৎস্য বিভাগের বিভিন্ন বিষয় নিয়ে অনুষ্ঠিত মত বিনিময় সভায় অংশ নেন, ধামইরহাট প্রেস ক্লাবের সভাপতি আব্দুল আজিজ, সম্পাদক আবু হেনা মো. মোস্তফা কামাল বাবু, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবু মুছা স্বপন, সাধারণ সম্পাদক প্যানেল মেয়র মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহেল বাকী, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম, হারুন আল রশিদসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত র্ছিলেন।