খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ৬:০০ অপরাহ্ন, ২৮ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ২:০৪ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয়েছে। 

মঙ্গলবার(২৮ সেপ্টেম্বর) সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে দিনটির শুভ সূচনা হয়।

এসময় কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন উৎসবের উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান(প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি।

এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরমেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, পাজেপ সদস্য মংক্যচিং চৌধুরী, পার্থ ত্রিপুরা জুয়েল, এডভোকেট আশুতোষ চাকমা, শতরুপা চাকমা, শুভ মঙ্গল চাকমা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ দিদারুল আলম, জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরাসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশ ও জাতীর কল্যাণে মোনাজাত করা হয়। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিভিন্ন এতিমখানা ও অনাথ আশ্রম শিশুদের জন্য উন্নতমানের খাবার বিতরণ করা হয়।