গাইবান্ধায় ইউপি নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থীদের মনোনয়ন ফরম বিতরণ শুরু

আল কাদরি কিবরিয়া সবুজ, গাইবান্ধা প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, গাইবান্ধা প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ন, ০১ অক্টোবর ২০২১ | আপডেট: ৪:৫৫ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

গাইবান্ধা সদরের ১৩টি ইউনিয়ন পরিষদের ১১ নভেম্বর নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ দলীয় প্রার্থীদের মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়েছে।

শুক্রবার (১ অক্টোবর) সকাল ১০টার দিকে দলটির জেলা কার্যালয়ে এ মনোনয়ন ফরম বিতরণ করা হয়। এর আগে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর জামান রিংকু ফরম সংগ্রহের আহবান জানান। এসময় উপজেলা শাখার অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। অনেকটা উৎসবমুখর পরিবেশে এদিন নৌকা মার্কা প্রত্যাশীরা মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

সকাল থেকে দুপুর পর্যন্ত প্রায় ১১ জন ব্যক্তি মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তাঁরা হলেন- ঘাগোয়া ইউনিয়নের আমিনুর জামান রিংকু, কামারজানি ইউনিয়নের নুরুন্নবী সরকার, বল্লমঝাড় ইউনিয়নের জুলফিকার রহমান, মালিবাড়ি ইউনিয়নের আব্দুল হক ও শাহ মো. রেজাউনবী, গিদারী ইউনিয়নের আব্দুল রউফ বাবলু, লক্ষ্মীপুর ইউনিয়নের আয়নাল হক, বাদিয়াখালীর এছাহাক আলী সরকার ও ফরিদ কবির এবং খোলাহাটীর মাহমুদ সারোয়ার মুক্তা ও আবু আল আহসান।

উল্লেখ্য, এসব ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর, বাছাই ২০ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থীতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১১ নভেম্বর।