নজিপুরে নৈশপ্রহরী দের সাথে বণিক নেতৃবৃন্দের মতবিনিময়

মাসুদ রানা,পত্নীতলা( নওগাঁ)  প্রতিনিধি
মাসুদ রানা,পত্নীতলা( নওগাঁ) প্রতিনিধি মাসুদ রানা,পত্নীতলা( নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ১:০১ অপরাহ্ন, ০২ অক্টোবর ২০২১ | আপডেট: ৩:০৬ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

নওগাঁর পত্নীতলায় নজিপুর বাসস্ট্যান্ড এলাকায় নৈশ্যপ্রহরীদের সাথে বণিক কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে

শুক্রবার রাত ৯ টায় নজিপুর বাসস্ট্যান্ড মেসার্স রকি ট্রেডার্স এর নতুন শোরুমের সামনে এ সভায় বক্তব্য রাখেন নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির সভাপতি ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ শহীদুল আলম বেন্টু,  সহ-সভাপতি মোঃ মোস্তফা,সাধারণ সম্পাদক রক্তের ফেরিওয়ালা খ্যাত এ জেড মিজান প্রমূখ।

সভায় বণিক নেতারা নৈশ প্রহরীদের দায়িত্ব পালনে  আরও সচেতন ও সজাগ হওয়ার কঠোর নির্দেশ প্রদান করেন। যাতে কোন দোকান মার্কেটে চুরি না হয়ে।

বণিক সভাপতি বেন্টু  বলেন করোনা কালীন দোকান বন্ধ থাকায়  ব্যবসায়ী ভাইদের অনেক ক্ষতি হয়েছে তাই দোকান চুরি হয়ে আবারও কেউ নিঃস্ব হোক এটা কোন ভাবেই মেনে নেওয়া যাবে না।    আপনাদের বেতন বাড়ানো হয়েছে ভবিষ্যতে আরও বৃদ্ধি  করা হবে । পারিবারিক বা শারিরিক সমস্যার কারনে ছুটির প্রয়োজন হলে আমাকে আগে জানাবেন। কোন দোকান চুরির খবর যেন না শুনতে। 

সাধারন সম্পাদক এ জেড মিজান বলেন  আপনাদের কথা আমরা সবসময়  ভাবি করোনা কলিন  সভাপতি মহোদয় বিভন্ন জায়গা থেকে ত্রাণ সহায়তা নিয়ে দিয়েছেন যেকোন বিষয়ে সহযোগিতার  সুযোগ থাকলে আগে আপনাদের নামগুলো মনে আসে তাই আরও সচেতন ভাবে দায়িত্ব  পালন করুন আমরা আপনাদের পাশে আছি।  ছুটি নিতে হলে অবশ্যয় সভাপতিকে জানাবেন আমি কাউকে ছুটি দিতে পারবো না। দায়িত্ব পালনে কোন বাঁধা ভয়ভীতি ইত্যাদি যেকোন বিষয় আমাদের জানাবেন। 

নৈশ প্রহরী আতোয়ার রহমান বলেন আমরা সঠিক ভাবে দায়িত্ব পালন করে আসছি আরও সচেতন ভাবে দায়িত্ব  পালন করে যাবো।