মোটরসাইকেল চালক ও আরোহীর বিরুদ্ধে গাইবান্ধা জেলা ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ন, ০২ অক্টোবর ২০২১ | আপডেট: ৫:২২ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

গাইবান্ধা জেলা পুলিশ (ট্রাফিক বিভাগ) এর আয়োজনে পলাশবাড়ী চৌমাথা মোড়ে মোটরসাইকেলে হেলমেট বিহীন ও ৩ জন আরোহনকারী চালকের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ উপলক্ষে ২ অক্টোবর শনিবার দুপুরে পলাশবাড়ী চৌমাথা মোড়ে সচেতনতামূলক দিক-নির্দেশনা ও লিফলেট বিতরণ করা হয়। 

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম। তিনি তাঁর বক্তব্যে বলেন, বর্তমানে পুলিশ কনস্টেবল নিয়োগে কেউ যেন দালাল চক্রের প্রতারণার স্বীকার না হয় সে দিকে সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেন। কনস্টেবল নিয়োগে যোগ্য প্রার্থীরাই চাকুরির সুযোগ পাবে বলে জানান। 

এসময় উপস্থিত ছিলেন সি-সার্কেল উদয় কুমার, অফিসার ইনচার্জ মাসুদ রানা, ট্রাফিক ইন্সপেক্টর (টি.আই) নূর ও মোশারফ হোসেন, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সাংগঠনিক সম্পাদক ও ৫নং মহদীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, পলাশবাড়ী পৌরসভা প্যানেল মেয়র আব্দুস সোবহান বিচ্চুসহ ট্রাফিক পুলিশের সার্জেন্ট সুজন ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।