ধামইরহাটে আওয়ামীলীগ নেতা মাহফুজার রহমান মুকুল আর নেই

মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: ৫:২০ অপরাহ্ন, ০৬ অক্টোবর ২০২১ | আপডেট: ৩:৪৬ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

নওগাঁর ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজার রহমান মুকুল আর নেই। ৬ অক্টোবর ছোট মেয়ের বাড়ী পাবনায় স্থানীয় হাসপাতালে শেষ নিশ^াস ত্যাগ করেন, ইন্নালিল্লাহে---রাজেউন)।
পারিবারিক সূত্র জানা যায়, উপজেলার উত্তর চকযদু কাশিয়াডাঙ্গা গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে মাহফুজার রহমান মুকুল (৬৫) গত সপ্তাহে ঢাকায় চোখের অপারেশন করে মেয়ের বাড়ী পাবনাতে অবস্থান করছিলেন। সেখানে তার শ^াসকস্টসহ হৃদযন্ত্রের সমস্যা দেখা দিলে স্থানীয় পাবনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা বুধবার সকাল সাড়ে ৮ টায় ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। তিনি নওগাঁ জেলা পুস্তক ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি, ধামইরহাট উপজেলা পুস্তক সমিতির সভাপতি ও মুকুল বুক ডিপোর সত্বাধিকারী ছিলেন, করেছেন জনপ্রতিনিধি হিসেবে জনসেবাও। মৃত্যুকালে স্ত্রীসহ  ১ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী ও আত্নীয় স্বজন রেখে যান। ৭ অক্টোবর সকাল ১০ টায় নিজ গ্রাম কাশিয়াডাঙ্গায় নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে বলে একমাত্র ছেলে এ্যাড. মুশফিকুর রহমান জানান।
তার মৃত্যুতে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সভাপতি শহীদুজ্জামান সরকার এম.পি, উপজেলা আওয়ামীলীগ সভাপতি দেলদার হোসেন, সম্পাদক অধ্যাপক শহীদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আহাহার আলী, পৌর মেয়র আমিনুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা প্রমুখ গভীর শোক প্রকাশ করেছেন।