খাগড়াছড়িতে বিএনপির করোনা হেল্প সেন্টারে মানব সেবাদানের শততম দিন

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ন, ২১ অক্টোবর ২০২১ | আপডেট: ১২:৫৮ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

খাগড়াছড়িতে করোনা হেল্প সেন্টারে সেবাদানের ১০০তম দিন উপলক্ষে কলেজ ছাত্রদলের আয়োজনে আলোচনা সভা ও ক্রেস প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার(২১অক্টোবর)সকাল ১১টার দিকে জেলা বিএনপি কার্যালয়ে করোনা হেল্প সেন্টারের ১০০তম দিনে সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় খাগড়াছড়ি কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব আবদুল মান্নানের সঞ্চালনায়, খাগড়াছড়ি কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক আশিকুর রহমান আশিকের সভাপতিত্বে,  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এম এন আবছার, সিনিয়র যুগ্ম-সম্পাদক এডভোকেট মালেক মিন্টু, যুগ্ম-সম্পাদক মোশাররফ হোসেন চেয়ারম্যান, অনিমেষ চাকমা রিংকু, কোষাধ্যক্ষ মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, আবু তালেব।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির প্রচার সম্পাদক আহসান উল্লাহ মিলন, ক্ষুদ্রঋণ ও সমবায় বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন বাবু, সহ-প্রচার সম্পাদক রহমত আলী, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অশোক মজুমদার, জেলা যুবদলের সভাপতি মাহাবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন ও মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলী দেওয়ান   প্রমুখ। 

 এসময়, প্রধান অতিথির বক্তব্যে জেলার সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা বলেন, বিএনপি যে সত্যিকারের একটি জনবান্ধব দল, জননেতা ওয়াদুদ ভূইয়ার যে এ জেলার একজন মানবিক নেতা তাই এই

করোনা হেল্প সেন্টারের ১০০দিনের সেবার মধ্যে দিয়ে আবার প্রমান হলো।

অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলাবাসীকে করোনা হেল্প সেন্টার পরিচালনার মধ্যদিয়ে চিকিৎসা সেবা দেয়ায় কলেজ শাখার ছাত্রদলের পক্ষ থেকে হেল্প সেন্টার পরিচালনার আহ্বায়ক এবং সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়াকে সম্মননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। 

এতে আরো হেল্প সেন্টার পরিচালনায় বিশেষ অবদান রাখায় ২০জন জেলা বিএনপি,অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের মাঝে সম্মাননা স্বরুপ ক্রেস প্রদান করা হয়।