২৬ বছর পর নড়াইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ফরহাদ খান, নড়াইল প্রতিনিধি
ফরহাদ খান, নড়াইল প্রতিনিধি ফরহাদ খান, নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ন, ২৭ অক্টোবর ২০২১ | আপডেট: ২:৪৯ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

দীর্ঘ ২৬ বছর পর নড়াইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্মসাধারণ সম্পাদক সুব্রত পাল। প্রধান বক্তা ছিলেন-যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডক্টর শামীম আল সাইফুল সোহাগ। এছাড়া বিশেষ অতিথি ছিলেন-যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন, উপ-কৃষি ও সমবায় সম্পাদক রওশন জামির রানা, কার্যনির্বাহী সদস্য কাজী বশির আহমেদ ও শেখ তরিকুল ইসলাম, সদস্য চৈতী রানী বিশ্বাস, নড়াইল জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ফরহাদ হোসেন, গাউসুল আজম মাসুম ও মাহফুজুর রহমান মাহফুজসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

এছাড়া যশোর, ঝিনাইদহসহ পাশের বিভিন্ন জেলার নেতারা উপস্থিত ছিলেন। কেন্দ্রীয় নেতারা সংগঠনের বিভিন্ন সমস্যাসহ পূর্ণাঙ্গ কমিটির বিষয়ে কথা বলেন।

এদিকে, দীর্ঘ ২৬ বছর পর জেলা যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে স্থানীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা গেছে। শহরে একাধিক তোরণ, প্লাকার্ডসহ শোভাবর্ধন করা হয়েছে। সভা উপলক্ষে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে শহরে অতিরিক্ত পুািলশ মোতায়েন করা হয়। শহরজুড়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। #