ঘোড়াঘাটে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে স্থানীদের মানববন্ধন ও সংবাদ সম্মেলন

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ন, ০৬ নভেম্বর ২০২১ | আপডেট: ৪:৫৫ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

ঘোড়াঘাট  উপজেলার ২নং পালশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবিরুল ইসলাম প্রধান এবং তাঁর ভাই কে জড়িয়ে থানায় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অভিযোগ ও অপপ্রচারের প্রতিবাদে ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধন করেছে ইউনিয়নের সর্বস্তরের মানুষ।পরে ইউনিয়ন পরিষদে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন ইউপি চেয়ারম্যান কবিরুল ইসলাম প্রধান। গতকাল শুক্রবার(৫ অক্টোবর)বিকালে স্থানীয় ইউপি কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 


এ সময় লিখিত বক্তব্য তুলে ধরে ইউপি চেয়ারম্যান জানান,গত ১৯৯১ সালে ঘোড়াঘাট উপজেলার দক্ষিণ দেবীপুর মৌজার ২২৭ নং দাগে আমি ও আমার ছোট ভাই নাদিরুল ইসলাম প্রধানের নামে আড়াই শতক ক্রয় করি এবং উক্ত জায়গাতে ঘর নির্মাণ করে শান্তি পূর্ণ ভাবে ভোগ দখল করে আসছি।কিন্তু গত ৩১ অক্টোবর পার্শ্ববর্তী জায়গার ঘরের মালিক মিনহাজুল ইসলাম রনি আমার অগোচরে আমার নির্মিত ঘরের দেয়াল ও পিলারের উপর ঘর নির্মাণ করার চেষ্টা করলে আমি ও আমার ছোট ভাই নির্মাণ কাজে বাঁধা প্রদান করি।সেসময় মিনহাজুল ইসলাম রনি সাথে আমার বাগবিতন্ড হলে মিনহাজুল ইসলাম রনি তার অর্ধনির্মিত পিলার নিজেই ভেঙ্গে দেয়। আমি তাৎক্ষণিক ভাবে ঘোড়াঘাট অফিসার ইনচার্জকে আমার মুঠোফোনে বিষয়টি অবহিত করি এবং থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কর্মকতা ঘটনাস্থল পরিদর্শন করেন।পরে আমার ছেলে বাদী হয়ে থানায় একটি এজাহার দায়ের করে যা এখন তদন্তাধীন আছে।কিন্তু মিনহাজুল ইসলাম রনি বিষয়টি ভিন্ন খাতে নিয়ে নিজের দোষ ধামাচাপা দেয়ার জন্য গত ১ নভেম্বর একটি মিথ্যা সাংবাদিক সম্মেলন করে।

তিনি আরও বলেন,তিনি তিন তিন বারের নির্বাচিত চেয়ারম্যান, আগামী ইউপি নির্বাচনে তিনি আবারো চেয়ারম্যান পদে নির্বাচন করবেন। এ ঘটনায় প্রতিপক্ষরা তার বিরুদ্ধে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরণের কুৎসা রটিয়ে হেয় করছে। তিনি আরো বলেন, তার বিরুদ্ধে থানায় একটি মিথ্যা চাঁদাবাজীর মামলাও দিয়েছেন যা তদন্তাধীন রয়েছে।এ সকল মিথ্যা মামলা ও হয়রানী থেকে রক্ষা পেতে তিনি সংশ্লিষ্ট সকলের হস্তক্ষেপ কামনা করছেন। 


সংবাদ সম্মেলনে এসময় ২নং পালশা ইউপির নয়টি ওয়ার্ডের নয় জন মেম্বর ছাড়াও এলাকার সাধারণ জনগন উপস্থিত ছিলেন।