খাগড়াছড়ির মাইসছড়ি ইউপি চেয়ারম্যান প্রার্থী সাজাই মারমা জনপ্রিয়তার শীর্ষে

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ন, ০৬ নভেম্বর ২০২১ | আপডেট: ১১:১৬ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং মাইসছড়ি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে তৃতীয় বারের নির্বাচিত চেয়ারম্যান সাজাই মারমা।

শনিবার(০৬ নভেম্বর) সরেজমিনে এলাকার বিভিন্ন ওয়ার্ড ঘুরে এ চিত্র পরিলক্ষিত হয়।পূর্ব থেকেই জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে সু-পরিচিতি রয়েছে।দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন এ রাজনীতিবিদ।সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষকে। ঘূর্ণিঝড় ও মহামারী করােনায় পাশে ছিলেন সাধারণ মানুষের। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

এলাকার স্থানীয় পাহাড়ী-বাঙালীরা বলেন, তিনি চেয়ারম্যান হিসেবে সবসময় সকল বিপদে আপদে জনসাধারণের পাশে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাহাড়ী-বাঙালী দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক সাজাই মারমাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান এলাকাবাসী।

বর্তমান চেয়ারম্যান সাজাই মারমা বলেন, ১৯৯১ইং সালে ১নং ওয়ার্ড মেম্বার থাকা অবস্থায় দুই বৎসর ভারপ্রপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। ১৯৯৭, ২০০৩ ও ২০১৬সালে জনগণ আমাকে চেয়ারম্যান নির্বাচিত করায় জনগনের সেবায় নিয়েজিত থেকে এলাকার উন্নয়নের সুযোগ পেয়েছি। এবারও জনগণ চতুর্থবারের মতো আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে ২০১৮সালে ইন্দোনেশিয়া ও থাইল্যান্ডের ব্যাংককে সরকারি সফরে উন্নয়নমূলক কাজের ধারণা পাওয়ার সুযোগ পেয়ে  এ অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আমার ৪নং মাইসছড়ি ইউনিয়নকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত করবো। 

তিনি বলেন, আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা।এলাকার বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখে সুখে দুঃখে পাশে থাকতে আবারও এলাকাবাসীর সমর্থন চাই।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারোও ৪নং মাইসছড়ি ইউনিয়নের প্রার্থী হয়েছি। এ পর্যন্ত  জনগন আমাকে তিন তিনবার চেয়ারম্যান নির্বাচিত করায় আমার কার্যকালে মাইসছড়ি ইউনিয়নে পাহাড়ি-বাঙালী সম্প্রীতি বজায় রেখে উন্নয়ন মূলক কাজ করে এসেছি। আগামীতে চেয়ারম্যান নির্বাচিত হলে পাহাড়ি-বাঙালীকে সাথে নিয়ে সাম্প্রদায়িকতার উর্ধ্বে থেকে সম্প্রীতির বন্ধন বজায় রেখে উন্নয়ন মূলক কাজে নিজেকে নিয়োজিত রাখবো। এজন্য আপনাদের সবার দোয়া-আশির্বাদ ও ভালোবাসাপূর্ণ সমর্থন একান্তভাবে কামনা করছি।