হাতীবান্ধায় বহিস্কৃত ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

এ,এল,কে খান জিবু, লালমনিরহাট জেলা প্রতিনিধি
এ,এল,কে খান জিবু, লালমনিরহাট জেলা প্রতিনিধি এ,এল,কে খান জিবু, লালমনিরহাট জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ন, ০৮ নভেম্বর ২০২১ | আপডেট: ৭:২৫ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

লালমনিরহাট- ১ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোতাহার হোসেন এমপির নামে মিথ্যা ও ন্যাক্কার জনক সংবাদ প্রকাশসহ লালমনিরহাট জেলা ছাত্র লীগের বহিস্কৃত সভাপতি জাবেদ হোসেন বক্করের  বিরুদ্ধে এক বিক্ষোভ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (৮নভেম্বর) সন্ধ্যায়  জেলার হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়ন  আওয়ামী লীগের কার্যালয় থেকে মিছিল শুরু করে  প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন।

এসময় হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেয় মিছিলকারীরা। সাপ্তাহিক আলোর তরী পত্রিকার সম্পাদক, প্রকাশক ও যে  সাংবাদিক সংবাদটি প্রকাশ করেছেন তার বিরুদ্ধে  দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান লালমনিরহাট জেলা ছাত্রলীগের  বহিস্কৃত জেলা সভাপতি জাবেদ হোসেন বক্কর কে হাতীবান্ধা /পাটগ্রাম উপজেলা অবাঞ্ছিত ঘোষণা করেন বিক্ষোভকারীরা। 

বিক্ষোভ শেষে বড়খাতা বাসস্ট্যান্ড এলাকায় এক পথ সভার আয়োজন করা হয়। এতে, বড়খাতা ইউনিয়ন যুবলীগের সভাপতি আহসান হাবিব লাভলু, সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক সুমন, বড়খাতা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি রবিউল ইসলাম, কলেজ ছাত্র লীগের সাবেক  সভাপতি ফরহাদ হোসেন, বড়খাতা কলেজ ছাত্র লীগের সভাপতি রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক  রাবিউল ইসলাম রাবিলসহ  আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা অবিলম্বে আলোর তরী  পত্রিকার সম্পাদককে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীসহ,   বহিস্কৃত ছাত্রলীগ নেতা জাবেদ হোসেন বক্করকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।