মাটিরাঙার তাইন্দং ইউনিয়নকে রোল মডেল গড়তে আনারস প্রতীকে হুমায়ুনের গনপ্রচারণা

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ১২:৪৩ অপরাহ্ন, ০৯ নভেম্বর ২০২১ | আপডেট: ১১:২১ পূর্বাহ্ন, ১৮ মে ২০২৪

মাটিরাঙার তাইন্দং ইউনিয়নে উন্নয়নের অব্যাহত স্রোতধারা অধীকতর বেগবান তথা বাস্তবায়নের লক্ষ্যে ভোটাররা পুনরায় ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করলে এ ইউনিয়নকে আধুনিক ইউনিয়নে রুপান্তর ও জনজীবনকে আরও উন্নততর করার জন্য সব ধরনের প্রচেষ্টা চালিয়ে একটি রোল মডেল হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতিতে বদ্ধপরিকর আনারস প্রতীকের মো. হুমায়ুন কবির। 

সোমবার(০৮ নভেম্বর) বিকেলে সরেজমিনে তাইন্দং ইউনিয়নে গিয়ে জনগণের দ্বারে দ্বারে নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে ভোট প্রার্থনা ও  প্রচারণা করতে দেখা গেছে বর্তমান চেয়ারম্যান মো. হুমায়ুন কবিরকে।

এছাড়াও এ স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবিরের আনারস প্রতীকের সমর্থনে নেতাকর্মীরা প্রতিটি ওয়ার্ডে পৃথকভাবে ভোট প্রার্থনায় মাঠ চষে বেড়াচ্ছেন, এরই অংশ হিসেবে নেতাকর্মীদের নেতৃত্বে বিপুল সংখ্যক পাহাড়ি-বাঙালী নারী-পুরুষ দিনভর ভোট প্রার্থনায় প্রতিটি ওয়ার্ডের ভোটারদের দ্বারে দ্বারে গিয়েছেন।

বর্তমান চেয়ারম্যান তার  এলাকায় কাঁচা রাস্তা ও ব্রিক সলিং রাস্তা নির্মান,শতভাগ বিদ্যুতায়ন, ব্রিজ-কালভার্ট, পানি সরবরাহ নিশ্চিত করতে গভীর নলকুপ স্থাপনসহ জাতীয় দুর্যোগে মানুষের দ্বারে দ্বারে ত্রাণ সহায়তার কথা উল্ল্যেখ করে আবারও তাকে চেয়ারম্যান নির্বাচিত করে জনসেবায় নিয়োজিত রাখতে ভোট প্রার্থনায় নানা প্রচারণা ও  পথসভা করতে দেখা গেছে।

তিনি আসন্ন ১১নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে ভোটাররা যাতে করে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন সে জন্য সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টির মাধ্যমে জনগনের ভোটাধিকার নিশ্চিত করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

পাশাপাশি তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থী নৌকা প্রতীকের পক্ষ থেকে তার কর্মী-সমর্থকদের মারধরসহ অব্যাহত হুমকি-ধামকির অভিযোগ করেছেন। এদের রোষানল থেকে পরিত্রাণ পেতে কার্যকর পদক্ষেপ গ্রহণে প্রশাসনের সহযোগিতাও চেয়েছেন।