সাপাহারে শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া মাহ্ফিল

মনিরুল ইসলাম , সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
মনিরুল ইসলাম , সাপাহার (নওগাঁ) প্রতিনিধি মনিরুল ইসলাম , সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ৪:২০ অপরাহ্ন, ১১ নভেম্বর ২০২১ | আপডেট: ২:৪৯ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

নওগাঁর সাপাহারে অবস্থিত ঐতিহ্যবাহী পাইলট উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি ও এস.এস.সি (ভোকেশনাল)-২০২১ ইং পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা  ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের আয়োজনে, বিদ্যালয় মাঠে এস.এস.সি ও এস.এস.সি (ভোক)-২০২১ ইং পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এসময় উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়ের এসএমসি সভাপতি আব্দুল বারী শাহ্ চৌধুরীর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব  শাহজাহান হোসেন মন্ডল। 

এসময় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্ল্যাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শাহ্ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার,  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) তারেকুর রহমান সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুল কবীর প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওমর আলী মোল্লা,  বিশিষ্ট সমাজসেবক নূরুল হক মাষ্টার, সাপাহার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকবৃন্দ, শিক্ষার্থী ও পরীক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

চলতি বছর বিদ্যালয় হতে ১৬৮ জন পরীক্ষার্থী এস.এস.সি (সাধারণ) এবং ৩৭ জন পরীক্ষার্থী এস.এস.সি (ভোক) পরীক্ষায় অংশ গ্রহণ করবেন বলে জানিয়েছে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম।