ধামইরহাটে বহুল প্রতিক্ষিত রাঙ্গামাটির আত্রাই নদীতে ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন করেন সাংসদ শহীদুজ্জামান সরকার

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ন, ১৫ জানুয়ারী ২০২২ | আপডেট: ৫:৪৫ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

নওগাঁর ধামইরহাটে বহুল প্রতিক্ষিত রাঙ্গামাটি এলাকার আত্রাই নদীতে ব্রীজ নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে। ১৫ জানুয়ারী বেলা  ১১টায় এলজিইডির বাস্তবায়নে প্রায় সাড়ে ৩৩ কোটি টাকা ব্যয়ে আলমপুর ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ রাঙ্গামাটি বাজার থেকে খেলনা ইউনিয়নে যাতায়াতের জন্য আত্রাই নদীর উপরে ২৮০ মিটার পিএসসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন উদ্বোধন করেন-আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ আসনের এমপি মো.শহীদুজ্জামান সরকার।
উদ্বোধন শেষে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ওসমান গণীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মহাদেবপুর-বদলগাছী আসনের এম.পি মো. ছলিম উদ্দিন তরফদার, ধামইরহাট উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, পত্নীতলা উপজেলা চেয়ারম্যান আব্দুল গাফফার, ইউএনও গনপতি রায়, সহকারী কমিশনার (ভূমি) সিব্বির আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী, ধামইরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলদার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, উমার ইউনিয়নের নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক সরকার, ধামইরহাট উপজেলা প্রকৌশলী মো. আলী হোসেন, ধামইরহাট থানার ওসি কে.এম রাকিবুল হুদা, খেলনা ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. নাজমুল হোসেন, ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান হোসাইন, সাধারণ সম্পাদক আহসান হাবীব পান্নু প্রমুখ বক্তব্য রাখেন।
ধামইরহাট উপজেলা প্রকৌশলী মো. আলী হোসেন জানান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) আওতায় প্রায় সাড়ে ৩৩ কোটি টাকা ব্যয়ে আত্রাই নদীর উপরে নির্মান হচ্ছে সেতু। তিনি আরও জানান, ব্রীজটি রাঙ্গামাটি থেকে তালতলী নামক স্থানের দুইপাশে ব্লক দারা রাস্তা তৈরী সহ নদীর উপরে ২৮০ মিটার দৈর্ঘ্য এবং ৯.৮০ মিটার প্রশস্ত ব্রীজ নির্মাণ হবে। ঠিকাদারী সংস্থা এমএম বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড ও ইথেন এন্টারপ্রাইজ লিমিটেড (জেভি) নামক ঠিকাদার প্রতিষ্ঠানটি আগামী ৩ বছরের মধ্যে নির্মানকাজ সম্পন্ন করবেন।