ধামইরহাটে আপন বোনকে গাছে বেধে নির্যাতনের দায়ে ভাই-ভাবী এখন শ্রীঘরে

মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ন, ২৫ মার্চ ২০২২ | আপডেট: ৫:২০ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

নওগাঁর ধামইরহাটে আপন বোনের বাড়ী ভাংচুর ও বোনকে গাছে বেধে নির্যাতনের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ভগ্নিপতি বাদী হয়ে ধামইরহাট থানায় মামলা দায়ের করলে থানা পুলিশ হামলাকারী ভাই-ভাবীকে আটক করে জেল হাজতে পাঠিয়েছেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার আলমপুর ইউনিয়নের অধীন রসুলবিল (রাঙ্গামাটি) গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে ছয়ফুল ইসলাম খাস জমিতে বসবাস করতেন। ২৫ মার্চ সকালে ওই জমিটি দখলে নেওয়ার জন্য আপন শ্যালক মৃত আছিমুদ্দীনের ছেলে রফিকুল ইসলাম বোনের বাড়ীর একাংশ ভাংচুর করতে থাকে, এ সময় বোন শরিফা খাতুন হামলাকারী ছোট ভাই রফিকুল ইসলামকে ভাংচুর করতে নিষেধ করলে ভাই রফিকুল ইসলাম ও ভাবী রশিদা খাতুন ক্ষিপ্ত হয়ে বোন শরিফা খাতুনকে আম গাছের সাথে বেধে বেধড়ক মারপিট করতে থাকে। খবর পেয়ে স্বামী ছয়ফুল ইসলাম গ্রাম পুলিশের সহযোগিতায় স্ত্রীকে উদ্ধার করে। স্বামী ছয়ফুল ইসলাম জানান, আমি খাস জমিতে বসবাস করি, আমার আপন শ্যালক রফিকুল ইসলাম আমার বাড়ী জবর দখল করে আমার স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে মারপিট করেছে।
ধামইরহাট থানার ওসি মো. মোজাম্মেল হক কাজী জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং নির্যাতিতার স্বামী বাদী হয়ে ধামইরহাট থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত ২ জনকেই গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।