ধামইরহাটে দলিল লেখক সমিতির নির্বাচনে সভাপতি আব্দুল গফুর-সম্পাদক জামাল উদ্দিন

মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ন, ৩০ মার্চ ২০২২ | আপডেট: ৩:৪৭ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আগামী ৩ বছরের জন্য আব্দুল গফুর সভাপতি ও জামাল উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
দলিল লেখক সমিতির নির্বাচন কমিশনার ও কাউন্সিলর ওমর ফারুক ও সহকারী কমিশনার বাবুল হোসেন জানান, ৩০ মার্চ সকাল ৯ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত একটানা ভোট গ্রহণে ১৪০ জন ভোটারের মধ্যে ১৩৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ব্যালটের মাধ্যমে উৎসব মুখর পরিবেশে প্রত্যক্ষ ভোট প্রদানের ফলাফলে  ১১৭ ভোট পেয়ে আব্দুল গফুর রহমান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী মাসুদ রানা পেয়েছেন ৭ ভোট। অপরদিকে ৮৪ ভোট পেয়ে জামাল উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দী ইব্রাহীম হোসেন পেয়েছেন ৫৩ ছোট ও অপর সাধারণ সম্পাদক পদপ্রার্থী আরিফুর রহমান চপল কোন ভোটই পাননি।
নব-নির্বাচিত সভাপতি আব্দুল গফুর ও সম্পাদক জামাল উদ্দিন বলেন, ‘আমরা সকল দলিল লেখক এক হয়ে সাধারণ মানুষকে সম্ভব সব রকম সুবিধা প্রদানের মাধ্যমে মান সম্মত সেবা নিশ্চিত করতে চাই, কমিটি সংগঠন পরিচালনার জন্য, কারো প্রতি প্রতিহিংসার জন্য নয়, তাই সকল দলিল লেখক আমরা এক হয়ে কাজ করে যাবো।’