ধামইরহাটে মধ্যরাতে পুলিশের ঝটিকা অভিযানে শতাধিক ফেন্সিডিলসহ ৩ জন আটক- পলাতক ২

মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ন, ০১ এপ্রিল ২০২২ | আপডেট: ৬:২২ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

নওগাঁর ধামইরহাটে মধ্যরাতে থানা পুলিশের ঝটিকা অভিযানে শতাধিক ফেন্সিডিল সহ ৩ ফেন্সিডিল ব্যবসায়ীকে আটক করা হয়। এছাড়া পৃথক আর একটি অভিযানে ফেন্সিডিল ও ফেয়ারডিল উদ্ধার করেছে পুলিশ। এ সময় ২ জন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।
ধামইরহাট থানা সূত্র জানায়, ১ এপিল রাত ২ টায় উপজেলার আলমপুর ইউনিয়নে ওসি মোজাম্মেল হক কাজীর নেতৃত্বে এস আই মাসুদ রানা, মো. মোমিন ও এ.এস.আই রাসেল সহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের প্রেক্ষিতে ঝটিকা অভিযান পরিচালনা করে। এ সময় রাঙ্গামাটি বাজার এলাকা থেকে মহাদেবপুর উপজেলার দক্ষিন লক্ষীপুর গ্রামের মৃত দেলবক্সের ছেলে রকেট (৩১), ধামইরহাট উপজেলার উদয়শ্রী গ্রামের বেলাল হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক (৩০) ও উত্তর চকরহমত গ্রামের মজনুর ছেলে সুরুজ ইসলাম ওরফে লিটন (৩৫)কে ১০০ বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে গ্রেফতার করে। অপরদিকে ইলেক্ট্রিক ফ্যানের বক্সের ভেতর ১৫ বোতল ফেয়ারডিল  ও ৯ বোতল ফেন্সিডিল পাচারকালে শুক্রবার দুপুরে ধামইরহাট থানার এস.আই মোকাররম হোসেন ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ফার্শিপাড়া স্কুল মাঠ থেকে ফেন্সিডিল ও ফেয়ারডিলগুলো উদ্ধার করে। এ সময় পুলিশের উপস্থিতি দেখে সুন্দরা গ্রামের বেলাল হোসেনের ছেলে হাসান আলী (২৫) ও ওবায়দুল ইসলামের ছেলে সাগর (২৩) নামে ২ মাদক ব্যবসায়ীরা দ্রুত ঘটনাস্থল থেকে চম্পট দেয়। এই ঘটনায় ধামইরহাট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মেল হক কাজী জানান, প্রতিদিন ধামইরহাট থানার বিশেষ আভিযানিক দল উপজেলা ৮টি ইউনিয়নে বিট পুলিশের সহযোগিতায় অভিযান অব্যাহত রেখেছে, সকলের সর্বাত্বক সহযোগিতা পেলে সকল মাদক ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনা সম্ভব হবে।