প্রধানমন্ত্রী নির্দেশনায় পুলিশ কর্তৃক নির্মিত ঘর পেল ধামইরহাটের বিধবা নারী ডলি

মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ন, ১০ এপ্রিল ২০২২ | আপডেট: ৫:২৩ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

সারা দেশের ন্যায় নওগাঁর ধামইরহাটে মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর কাজের উদ্বোধন করা হয়েছে। ১০ এপ্রিল সকাল ১০ টায় সারাদেশে একযোগে এক কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  এ উপলক্ষে ধামইরহাট থানা পুলিশের উদ্যোগে আলোচনা সভায় ওসি মোজাম্মেল হক কাজীর সভাপতিত্বে আলোচনা সভায় অংশ গ্রহণ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলদার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক শহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা,  পুলিশ পরিদর্শক তদন্ত আব্দুল গণি, সাংবাদিক সুফল চন্দ্র বর্মন প্রমুখ। অনুষ্ঠান শেষে  প্রধানমন্ত্রীর নির্দেশনায় বাংলাদেশ পুলিশ কর্তৃক বাস্তবায়িত নতুনঘর বিধবা নারী  শিবরামপুর গ্রামের মৃত নুর ইসলামের স্ত্রী ডলি আকতারকে হস্তান্তর করে থানা পুলিশ।
ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী বলেন, থানায় সেবা গ্রহণ করতে আসা বয়স্ক নারী-পুরুষ ও বিশেষ করে প্রতিবন্ধীদের জন্য আলাদা ভাবে সেবা প্রদানের লক্ষে মাননীয় আইজিপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায়  দেশের প্রতিটি থানার মত ধামইরহাটেও সার্ভিস ডেস্ক চালু করা হয়েছে, আমরা চাই সাধারণ মানুষ যাতে করে পুলিশের দ্বারা মান সম্মত সেবা  পায়।  
নতুন বাড়ী পেয়ে গৃহহীন ডলি আকতার বলেন, ‘বাংলাদেশ পুলিশ যে আমাকে মাথা গোজার ঠাই করে দেবে তা আমি কোনদিন ভাবিনি, অতীতের চেয়ে বর্তমান পুলিশ অনেক আধুনিক ও মানবিক, যা আমি কোনদিন ভুলবোনা, আজীবন বাংলাদেশ পুলিশ তথা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করে যাবো।’