সাদুল্যাপুরে অপহরণ ও ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেফতার

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ন, ২২ জুলাই ২০২১ | আপডেট: ৫:২০ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

ঈদের রাতে সাদুল্যাপুরের ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আঃ আজিজ গোপন সংবাদের ভিত্তিতে ধাপেরহাট বকশীগঞ্জ সংলগ্ন বোয়ালীদহ গ্রামের শ্বশুর বাড়ীতে আত্মগোপনে থাকা অপহরন পূর্বক ধর্ষন মামলার সহযোগী ২নং আসামী সেলিম (২১) কে গ্রেফতার করে গাইবান্ধা জেল হাজতে পাঠিয়েছেন। সেলিম মহিপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। এর আগে অপহরনের দু’মাস পর ৮ম শ্রেণীর ছাত্রী ভিকটিমকে ঢাকা-নারায়নগঞ্জ ফতুল্লা থানা এলাকা থেকে উদ্ধার করেছে ধাপেরহাট তদন্ত কেন্দ্রের পুলিশ। 

পুলিশ জানায়, গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের লক্ষিপুর গ্রামের জনৈক্য ব্যাক্তির  স্কুল পড়ুয়া কন্যা ৮ম শ্রেণির ছাত্রীকে গত ১ এপ্রিল রাতে জোরপূর্বক অপহরন করে গাইবান্ধা সদর থানার নান্দিনা গ্রামের মোতাল্লেব আকন্দের বখাটে পুত্র সেরাজুল ইসলাম (২২)। সেরাজুল ভাড়াটিয়া লোকজনসহ অস্ত্রের মুখে জিম্মি করে নিজ বাড়ী থেকে অপহরন করে নিয়ে যায় বলে জানা যায়। এ ঘটনায় ঐ স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে সাদুল্লাপুর থানায় একটি অপহরন মামলা দায়ের করেন। ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি তদন্ত) সিরাজুল ইসলামের পরামর্শে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই আজিজুল হক মোবাইল ট্যাকিং ও উন্নত তথ্যপ্রযুক্তির মাধ্যমে ভিকটিমের অবস্থান নির্নয় করেন এবং সুকৌশলে গত ১১ জুন ঢাকা নারায়নগঞ্জ ফতুল্লা থানা এলাকার একটি বাসা থেকে ভিকটিমকে উদ্ধার করেন। এসময় অপহরনকারী ও তার সঙ্গীরা পালিয়ে যায়। 

মামলার তদন্তকারী কর্মকর্তা আজিজুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, মুল আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষা শেষে আদালতের মাধ্যমে পিতার হেফাজতে দেয়া হয়েছে। গতকাল ঈদের রাতে ঐ মামলার সহযোগী ২নং আসামী সেলিমকে গ্রেফতার করেছে পুলিশ।