সিরাজগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিলসহ ১জন নারীসহ ৩জন মাদক ব্যবসায়ীকে আটক

হাফিজুর রহমান সিরাজগঞ্জ প্রতিনিধি
হাফিজুর রহমান সিরাজগঞ্জ প্রতিনিধি হাফিজুর রহমান সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ন, ১৪ অগাস্ট ২০২১ | আপডেট: ৪:৫০ অপরাহ্ন, ১৪ অগাস্ট ২০২১

সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রাধানগরে ১৩/০৮/২০২১ তারিখ রাত্রী ৯.১০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল ‘‘মা-বাবার দোয়া খাবার হোটেল এন্ড রেষ্টুরেন্ট সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০৯ (একশত নয়) বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২টি মোবাইল এবং নগদ ৫০০০(পাঁচ হাজার টাকা) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আব্দুস সালাম (৪২), পিতা-মৃত সাবের প্রামানিক, সাং-বড় পাঙ্গাশি, থানা-উল্লাপাড়া, জেলা-  সিরাজগঞ্জ ২। মোঃ সজিব আহম্মেদ(২৫), পিতা-মৃত আজাদ হোসেন, ৩। মোছা-নুপুর আক্তার(১৮), স্বামী মোঃ কাইয়ূম হোসেন, উভয় সাং-মধ্যবাসুদেবপুর, থানা-হাকিমপুর, জেলা-দিনাজপুর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবŤ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৪ (গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদের কে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।