ধামইরহাট ইউনিয়নে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল-গাছের চারা ও কাঙালি ভোজ বিতরণ

মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ন, ১৬ অগাস্ট ২০২১ | আপডেট: ৬:৫৪ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

নওগাঁর ধামইরহাটে ১নং ধামইরহাট  ইউনিয়ন পরিষদে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। ১৬ আগস্ট দুপুর ১২ টায় ইউপি চেয়ারম্যান কামরুজ্জামানের নিজ উদ্যোগে ও তার সভাপতিত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও গাছের চারা বিতরণ করা হয়েছে। বঙ্গবন্ধু ও তার পরিবারের সকলের আত্নার শান্তি কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা শরিফুল ইসলাম। এ সময় ২ শতাধিক গাছের চারা ও ৫ শতাধিক কাঙালি ভোজ বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মো. দেলদার হোসেন। অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম, ইউপি সদস্য এনামুল হক, জাকারিয়া হোসেন, মিজানুর রহমান, মাজেদুর রহমান, কামাল চৌধুরী, নারী ইউপি সদস্য রেহেনা বানু, রেবেকা পারভীন, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি রফিকুল আতিক কনক, ওবায়দুল ইসলাম, ইদ্রিস আলী, আবু হানিফ মজনু, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।
ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বলেন, ইউনিয়ন পর্যায়ে শোক দিবস উদযাপন করলে প্রত্যন্ত এলাকার গ্রামবাসী ও তরুন সমাজের ছেলে-মেয়েরা বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারে ও মুজিব আদর্শ ধারণে উদ্বুদ্ধ হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. দেলদার হোসেন বলেন,‘ইউনিয়ন পর্যায়ে শোক দিবসের এ রকম আয়োজন নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান এক জন বঙ্গবন্ধুর আদর্শিক সৈনিক, সেই আদর্শকে ইউনিয়ন পর্যায়ে ছড়িয়ে দিতে সে সক্ষম হয়েছে।