করোনায় এপর্যন্ত এক প্রধান শিক্ষক সহ প্রান হারিয়েছেন ৬ জন শিক্ষক:সনাক্তের হার ৩৪ শতাংশ

এ,এল,কে খান জিবু,লালমনিরহাট জেলা প্রতিনিধি
এ,এল,কে খান জিবু,লালমনিরহাট জেলা প্রতিনিধি এ,এল,কে খান জিবু,লালমনিরহাট জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ন, ০৫ জুলাই ২০২১ | আপডেট: ৩:৪৬ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

লালমনিহাট জেলায় করোনা ভাইরাসে সংক্রামিত হয়ে মোঃ হজরত আলী (৪৯) নামে এক প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে। গত রোববার (০৪ জুলাই) দিবাগত রাতে লালমনিরহাট সদর হাসাপাতালের করোনা আইসোলেশান ইউনিটে চিকিৎসাধীন অবাস্থায় তিনি মৃত্যুবরণ করেন। লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ শ্রী নির্মলেন্দু রায় বিষয়টি নিশ্চিত করেন।

মৃত হজরত আলী সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের ২নং ফুলগাছ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন বলে জানা গেছে। এ নিয়ে লালমনিরহাটে করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৩১ জনে। যার মধ্যে ৬ জনই স্কুল শিক্ষক।

জেলা সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় লালমনিরহাটে করোনা সনাক্তের হার ৩৪ শতাংশ। এ সময়ে ১৪১ জনের করোনা পরীক্ষা করে সনাক্ত হয়েছেন ৪৮ জন। জেলায় এ পর্যন্ত মোট সনাক্ত হয়েছেন ১,৬৩৫ জন এবং তার মধ্যে সম্পূর্ণ সুস্থ্য হয়েছেন ১,২৪১ জন। জানতে চাইলে লালমনিরহাট সিভিল সার্জন ডা. শ্রী নির্মলেন্দু রায় বলেন, করোনা রোগীর চাপ বাড়ছে।

এ কারনে হাসাপাতালের করোনা আইসোলেশান ইউনিটের শয্যা সংখ্যা ২০ থেকে বাড়িয়ে ৫০টি করা হয়েছে। তবে, আইসিইউ সুবিধা না থাকায় রোগীর অবাস্থা সংকটাপন্ন হলে দ্রুত রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে রেফার করা হয় বলে জানান তিনি।