পলাশবাড়ীতে নারীলোভী লম্পটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ন, ১৭ জুন ২০২১ | আপডেট: ৪:৫৫ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

গাইবান্ধার পলাশবাড়ী পৌরশহরের ৩নং ওয়ার্ডের আমবাড়ী গ্রামে এক বিধবা অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় রাতের আঁধারে অগ্নিসংযোগ করে বসতবাড়ী জ্বালিয়ে দেয়ার অভিযোগে থানায় মামলা দায়ের হয়। এব্যাপারে নারীলোভী শাহাফুলের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়। পরবর্তীতে এক অভিযান চালিয়ে একাধিক নারীর স্বামী আমবাড়ী গ্রামের পাশের বাড়ীর লম্পট শাহাফুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।

প্রাথমিক পুলিশি জিজ্ঞাসাবাদ শেষে তাকে গাইবান্ধা কোর্টহাজতে প্রেরণ করা হয়।পরবর্তীতে এঘটনায় আরো জিজ্ঞাসাবাদের জন্য শাহাফুলকে একদিনের রিমান্ডে নেয় পুলিশ।

এদিকে পাষন্ড শাহাফুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ভূক্তভোগি পরিবারসহ গ্রামবাসির সমন্বয়ে এক জনা কীর্ণ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ১৭ জুন বৃহস্পতিবার বিকেলে আমবাড়ী গ্রামের স্বতঃস্ফুর্ত প্রতিবাদী গ্রামবাসি পৌরশহরের বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে সমেবেত গ্রামজনতা ওই পাষন্ডের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে উপস্থিতরা বক্তব্য রাখেন।

উল্লেখ্য, কেউই না থাকার সুযোগে গত ২৪ মে রাত ১১ টার দিকে স্থানীয়দের অগোচরে বসতবাড়ীতে অগ্নিসং যোগ করে শাহাফুল অন্যত্র গা-ঢাকা দেয়। এনিয়ে জনপ্রতিনিধিসহ গ্রামবাসিদের উদ্যোগে দফায়-দফায শালিসি বৈঠক হলেও তা বরাবরই কোন সুরহা ছাড়াই পন্ড হয়ে যায়। একপর্যায় বিপুল ক্ষতিগ্রস্ত ভূক্তভোগি পরিবারটি অবশেষে সুষ্ঠু বিচারের প্রত্যাশায় থানায় মামলা দায়ের করে।