বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টে জেলা চ্যাম্পিনয়ন ধামইরহাট উপজেলা বালিকা টিম

আবু মুছা স্বপন,ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
আবু মুছা স্বপন,ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি আবু মুছা স্বপন,ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ন, ২৭ জুন ২০২১ | আপডেট: ৪:৫৫ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

জাতির পিতা শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট বালিকা(অনুর্ধ্ব-১৭) ২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

এতে ধামইরহাট উপজেলা বালিকা টিম চুড়ান্ত বিজয় অর্জন করে। ধামইরহাট উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক প্রভাষকি মিনহাজুল হক সরকার শিবলী জানান, ২৭ জুন বিকেলে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সহযোগিতায় নওগাঁ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের যৌথ উদ্যোগে নওগাঁ জেলা স্টেডিয়াম মাঠে ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন পোরশা বালিকা টিম ও ধামইরহাট উপজেলা বালিকা টিম।

খেলায় ২-০ গোলে পোরশা টিমকে হারিয়ে ধামইরহাট উপজেলা বালিকা টিম চ্যাম্পিয়ন হন।নওগাঁ জেলা প্রশাসক মো. হারন অর রশিদ বিজয়ী ও বিজিত দলতে পুরস্কৃত করেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো, ইব্রাহীম,নওগাঁ সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, পোরশা উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা পত্নীতলার ইউএনও লিটন সরকার, ধামইরহাট ফুটবল ফেডারেশনের সভাপতি নাসির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি গনপতি রায় বলেন, ধামইরহাট থেকে বালিকা টিম বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট এ অংশ গ্রহণ করে যে বিজয় অর্জন করেছে তা প্রশংসার দাবী রাখে,আমি টিম লিডারসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানাই।