মাটিরাঙ্গায় নিজ ঘর থেকে নারীর মৃতদেহ উদ্ধার

আব্দুল্লাহ আল মামুন,পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন,পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন,পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ১০:১০ অপরাহ্ন, ২২ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১২:৫৯ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

খাগড়াছড়ির মাটিরাঙ্গার পশ্চিম মুসলিম পাড়ার নিজ বাড়িতে জরিনা বেগম(৪৮) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) বেলা দেড়টায় মাটিরাঙ্গার ৮নং ওয়ার্ড,পশ্চিম মুসলিম পাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের স্বজনরা জানায়, মৃত.আলেম ফকিরের স্ত্রী জরিনা বেগম মাটিরাঙ্গার মুসলিম পাড়ায় আইযুব আলী সর্দার এর বাড়ীতে কাজ করতেন এবং তিনি নিজের বাড়ীতে একাকী বসবাস করতেন। তার ৩ছেলে ১মেয়ে। মেয়েটি বিবাহিত। বড় ছেলে আটবাড়ী তৈকাতং এ কাঠের কাজ করেন এবং দিন শেষে সেখানেই থাকেন। মেজো ছেলে চট্রগ্রামে একটি দোকানে কাজ করেন এবং স্ব-পরিবারে চট্রগ্রামে থাকেন।

নিহতের ছেলে জসিম উদ্দিন জানায়,গত শনিবার চট্রগ্রাম থেকে তিনি মাটিরাঙ্গায় নিজ বাড়ীতে আসলে তার মাকে বিছানায় ঘুমন্ত অবস্থায় দেখে ডাকাডাকি করলে সাড়া না পেয়ে তিনি তার শশুর বাড়ীতে চলে যান। গত ২-৩ দিন ধরে তিনি আইয়ুব আলীর বাড়ীতে কাজে অনুপস্থিত হবার দরুন তারা বিষয়টি তার মেয়ের স্বামীকে জানায়। সে তার শশুর বাড়ীতে খোঁজতে গেলে বাড়ির দরজার বাহিরে তালাবন্ধ অবস্থায় দেখতে পায় এবং ঘরের ভিতর বাজে গন্ধ পায়।

সন্দেহজনক ভাবে থানায় খবর দিলে মাটিরাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েকদিনের পঁচা দূর্গন্ধ অবস্থায় উক্ত নারীর লাশ ঘরের বিছানায় দেখতে পায়। মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আলী বলেন, মুসলিমপাড়ায় একটি নারীর লাশ পাওয়া গেছে।

তবে মৃতের সঠিক কারণ যানা যায়নি। ময়না তদন্তের পর জানা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়িতে পাঠানো হয়েছে।