আশ্রয়ণ প্রকল্পের দ্বিতীয় পর্যায়ে স্থায়ী ঠিকানা পেয়ে আনন্দে উচ্ছ্বাসিত ভূমিহীন পরিবার

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
প্রকাশিত: ৩:০০ অপরাহ্ন, ২০ জুন ২০২১ | আপডেট: ৪:৪১ অপরাহ্ন, ১৮ মে ২০২৪





 



মুজিববর্ষের উপহার হিসেবে দ্বিতীয় দফায় সারা দেশের ন্যায় দিনাজপুরের ঘোড়াঘাটেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫২০ জন ভূমিহীন-গৃহহীন মানুষকে উপহার দিলেন স্বপ্নের নিজস্ব ঠিকানা।



মুজিববর্ষে ভূমিহীন-গৃহহীন সব অসহায় মানুষকে নতুন ঘর উপহার দেওয়ার যে প্রতিশ্রুতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন, তার আওতায় এসব ঘর বিতরণ করা হয়।


রবিবার (২০ জুন) সকাল সাড়ে ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে দ্বিতীয় ধাপে ভূমিহীন, গৃহহীন এসব পরিবারকে বিনামূল্যে দুই শতক জমিসহ সেমি পাকা ঘর প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।প্রধানমন্ত্রীর উদ্বোধনের পরপরই ঘোড়াঘাট উপজেলা প্রশাসন হলরুমে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম উপকারভোগীদের মাঝে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেন।



এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আজিম উদ্দিন, উপজেলা প্রকৌশলী নূরনবী খান, উপজেলা একাডেমিক সুপারভাইজার ধ্বীরাজ সরকার,  উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ রোমানা আক্তার রোমী, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মন্ডল, তৌহিদুল ইসলাম,  মাহফুজার রহমান, উপকারভোগীসহ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মীগণ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য,এর আগে মুজিববর্ষের উপহার হিসেবে প্রথম দফায় ঘোড়াঘাট উপজেলায় ৫৬৭ জন গৃহহীন মানুষের মাঝে উপহার হিসাবে ঘর প্রদান করা হয়েছিল।