ঘোড়াঘাটে জাতীয় শোক দিবস উপলক্ষে ছাত্রলীগের পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ন, ১৫ অগাস্ট ২০২১ | আপডেট: ১১:১৬ অপরাহ্ন, ১৫ অগাস্ট ২০২১

দিনাজপুর ঘোড়াঘাটে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য  নিবেদন করেছে উপজেলা ছাত্রলীগ।

রবিবার (১৫ আগস্ট) সকালে ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলামের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে স্বাধীনতার এই মহান স্থপতির প্রতি শ্রদ্ধা জানান সংগঠনের নেতাকর্মীরা। বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণের পর তারা কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন এবং বঙ্গবন্ধু সহ তার পরিবারের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর অপর এক অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ রিমনের সঞ্চালনায় শোক দিবসের আলোচনাসভায় বক্তব্য রাখেন,ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব হল শাখার সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম লিয়ন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসতিয়াক আহমেদ,যুগ্ন সাঃসসম্পাদক তারেক আহমেদ সোহাগ,মেহেদী হাসান সিজু,  সাংগঠনিক সম্পাদক রিয়াদুস সালাম রনি,ঘোড়াঘাট ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তহিদুল ইসলাম মুকুল সহ আরো অনেকে।