ঘোড়াঘাটে গোপনে গাঁজা চাষ অতঃপর ঠাই হলো শ্রীঘরে

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ন, ১৮ জুন ২০২১ | আপডেট: ৪:৫৫ অপরাহ্ন, ১৮ মে ২০২৪






দিনাজপুরের ঘোড়াঘাটে গাঁজার গাছসহ সহিদ জামাল নামের এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ।বৃহস্পতিবার রাতে নিজ বাড়ি থেকে রোপন  কৃত গাজার গাছ সহ তাকে আটক করা হয়। 



ঘোড়াঘাট থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই খুরশিদ জাহান সহ পুলিশের একটি টিম বৃহস্পতিবার রাত আনুমানিক ১০:১৫ ঘটিকায় ৩ নং সিংড়া ইউপির দক্ষিণ দেবীপুর (সাউদ গাড়ি) গ্রামে অভিযান চালিয়ে মৃত আকাব্বর প্রামাণিকের ছেলে মোঃ সহিদ জামাল(৫০) কে আটক করে। এসময় আটককৃত সহিদ জামালের বসতবাড়ির পশ্চিম দিকে নির্মানাধীন পূর্ব দুয়ারী ছাইনি বিহীন ঘরের মেঝেতে চাষকৃত ছয়টি গাঁজার গাছ উদ্ধার করে পুলিশ।পরে আটককৃত ব্যক্তি অধিক লাভের আশায় গাঁজার বীজ সংগ্রহ করে গোপনে ও কৌশলে উক্ত নির্মাণাধীন ঘরের মেঝেতে বিক্রির উদ্দেশ্যে  চাষ করে বলে প্রাথমিক জিজ্ঞাসা বাদে সে স্বীকার করে।



ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন  বলেন,গাঁজার গাছ সহ সহিদ জামাল নামের এক ব্যক্তিকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে। গাঁজার গাছসহ আটককৃত ব্যক্তির বিরুদ্ধে অবৈধ মাদকদ্রব্য গাঁজা গাছ বিক্রয়ের উদ্দেশ্যে রোপন ও পরিচর্যা করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে এবং সেই সাথে শুক্রবার ধৃত আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।