পত্নীতলা ব্যাটালিয়ন বিজিবি'র অভিযানে ২৪৪ বোতল ফেনসিডিল ও মদ উদ্ধার

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ন, ১৬ জুন ২০২২ | আপডেট: ৩:০৫ অপরাহ্ন, ১৮ মে ২০২৪

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর সীমান্তে পৃথক পৃথক অভিযানে বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করেছেন।

বৃহস্পতিবার ( ১৬ জুন) দুপুরে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ চকচন্ডি বিওপি’র টহল কমান্ডার সুবেদার মোঃ ইদ্রিস আলী এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬৩/১-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চককালু (ধামইরহাট, নওগাঁ) নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২০০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করা করেন ।যার সিজার মূল্য-৮০,০০০/- টাকা।

এদিন বিকালে অপর একটি অভিযানে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ পাগলাদেওয়ান বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মাহাবুবুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৩/৪-এস হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তেরগাতী (জয়পুরহাট সদর, জয়পুরহাট) নামক এলাকায় অভিযান পরিচালনা করে ১৮বোতল ভারতীয় Officer Juice pack-180ml) মদ উদ্ধার করেন । যার সিজার মূল্য-২৭,০০০/- টাকা।

অপর আরও একটি অভিযানে বুধবার ( ১৫ জুন) রাতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ ভূটিয়াপাড়া বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মাহাবুবুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৪/৭-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দোগড় (জয়পুরহাট সদর, জয়পুরহাট) নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২৬ বোতল ভারতীয় Chlorpheniramine maleate syrup (১০০এমএল) (নেশাজাতীয় কাশির সিরাপ) উদ্ধার করে । যার সিজার মূল্য-১০,৪০০/- টাকা।